শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করছে বিএনপি : ফখরুল

বিষেরবাঁশী ডেস্ক: গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সংগ্রাম করছে বিএনপি। আর সেটা খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে পুনরুদ্ধার হবে বলে প্রত্যাশা করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী শ্রমিক দলের শোভাযাত্রা শুরুর আগে এ কথা বলেন বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, ‘আজকে দেশে গণতন্ত্র তিরোহিত হয়েছে। গণতন্ত্র হরণ করা হয়েছে। গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য আমরা সংগ্রাম করছি, আন্দোলন করছি।’

এ সময় তিনি খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সবাইকে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।

মহাসচিবের বক্তব্যের পর বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রাটি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে কাকরাইল মোড় হয়ে শান্তিনগর ঘুরে আবার দলের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলের আগে আরও বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেইন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম, শ্রমিক দলের শাহ মো. আবু জাফর, মহানগর দক্ষিণ বিএনপির কাজী আবুল বাশার, উত্তর বিএনপির মুন্সি বজলুল বাসিত আনজু, আহসানউল্লাহ হাসান প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/ সংবাদদাতা/ হীরা

Categories: রাজনীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.