শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

জঙ্গি আস্তানায় নিহত ২ জনের ছবি শনাক্ত

বিষেরবাঁশী ডেস্ক: রাজধানীর পশ্চিম নাখালপাড়ার জঙ্গি আস্তানা ‘রুবি ভিলায়’ র‌্যাবের অভিযানে নিহত তিন জঙ্গির মধ্যে দু’জনের ছবি শনাক্ত করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এর আগে, মেজবা উদ্দিন নামে এক জঙ্গির নামপরিচয় শনাক্ত করেছে র‌্যাব।

এ ব্যাপারে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, নাখালপাড়ার অভিযানে নিহত বাকি দুইজনের ছবি শনাক্ত করা গেছে। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

তিনি বলেন, গত ১৪ জানুয়ারি রাজধানীর নাখালপাড়া জঙ্গি আস্তানায় নিহত একজনের নাম-পরিচয় শনাক্ত করেছে র‌্যাব। তার নাম মেজবা উদ্দিন। তার মায়ের নাম তাহমিনা আক্তার। বাড়ি কুমিল্লা জেলায়।

মুফতি মাহমুদ খান জানান, অভিযান পরিচালনা করতে গিয়ে র‌্যাব জানতে পারে নিজেকে জাহিদ পরিচয় দিয়ে একজন রুবি ভিলার পঞ্চম তলার ফ্লাটটি ভাড়া নেন। ওই আস্তানায় জাহিদ নামে দুটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। পরিচয়পত্র দু’টিতে ভিন্ন ভিন্ন তথ্য থাকায় তাৎক্ষণিকভাবে সঠিক পরিচয় নিয়ে সন্দেহের সৃষ্টি হয় এবং পরিচয়পত্রটি ভুয়া বলে প্রতীয়মান হয়। কিন্তু জাহিদের ফিংগার প্রিন্ট একটি জাতীয় পরিচয়পত্রের সঙ্গে মিলে যায়। প্রাপ্ত জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার মূল নাম মেজবা উদ্দিন।

গত ১২ জানুয়ারি রাজধানীর পশ্চিম নাখালপাড়ার রুবি ভিলায় জেএমবির এক আস্তানার খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব-৩।

বিষেরবাঁশী ডেস্ক / সংবাদদাতা / হীরা

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.