শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

নীট কনসার্ন ফাউন্ডেশনের সেবামূলক কার্যক্রমের আনুষ্ঠানিক স্বীকৃতি দেবার প্রতিশ্রুতি দিলেন লায়ন জেলা-৩১৫ এ২ গভর্নর লায়ন ড.শরিফুল ইসলাম রিপন(ভিডিও)

বিষেরবাঁশী ডেস্ক: ৯ জানুয়ারি শনিবার নারায়ণগঞ্জের পাঠানটুলি এলাকায় নীট কনসার্ন গ্রুপের আঙ্গিনায় দিনব্যাপী বিনামূল্যে দন্ত ও চক্ষু শিবির,হৃদরোগ চিকিৎসা সেবা, রক্তের গ্রুপ পরীক্ষা,রক্তদান কর্মসূচি,বৃক্ষরোপণ,বৃক্ষ সরবরাহ,প্রায় একশ দুস্থ শিশুর সুন্নতে খতনা,শিক্ষা সামগ্রী,খাবার প্যাকেট সরবরাহ,শোভাযাত্রা ও সবশেষে ডায়াবেটিস সচেতনতার উপর একটি সেমিনার অনুষ্ঠিত হয়।
নীট কনসার্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন সামসুন্নাহার লিপির সভাপতিত্বে ‘নীট কনসার্ন গ্রুপের মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা গভর্নর লায়ন ড.শরীফুল ইসলাম রিপন ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীট কনসার্ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন মোল্লা,২য় ভাইস জেলা গভর্নর লায়ন মোঃফখরুদ্দিন, ক্যাবিনেট সেক্রেটারি লায়ন মোক্তার হোসেন চৌধুরী,নিট কনসার্ন গ্রুপের পরিচালক কামরুজ্জামান খান জামান ও নারায়ণগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের পুষ্টি বিশেষজ্ঞ সায়লা সারমিন ।

Posted by সুভাষ সাহা on Saturday, January 13, 2018

প্রধান অতিথি তাঁর ভাষণে ‘নীট কনসার্ন গ্রুপে’র কর্ণধার জয়নাল আবেদীন মোল্লার বিশাল সেবামূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বলেন,লায়ন ইন্টারন্যাশলাল মানবতার সেবায় আপনার অবদানের আনুষ্ঠানিক স্বীকৃতি দিয়ে গর্বিত হতে চায়। বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপবিষ্ট ছিলেন,লায়ন কামরুন্নাহার জহির ও লায়ন জি,হোসেন।
মূল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রাক্তন গভর্নর লায়ন ফারুক মঈন,আক্তারুজ্জামানসহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।
লায়নস ক্লাব ঢাকা প্রতিতি,নীট কনসার্ন ফাউন্ডেশন,লায়নস ক্লাব নারায়ণগঞ্জ ও লিও ক্লাব নারায়ণগঞ্জ সেন্ট্রাল এর যৌথ উদ্যোগে দিনব্যাপী এ অনুষ্ঠানমালায় প্রায় দু’শ অতিথি অংশগ্রহণ করেন।

Posted by সুভাষ সাহা on Saturday, January 13, 2018

১২ টি ইভেন্টের এ কর্মসূচির পৃষ্ঠপোষকতায় ছিলেন ‘নীট কনসার্ন ফাউন্ডেশান।
অনুষ্ঠানের সামগ্রিক পরিচলনা ও সমন্বয়ের দায়িত্ব পালন করেন লায়ন শাকিল ও নীট কনসার্ণ ফাউন্ডেশনের সেক্রেটারি তোফাজ্জল হোসেন মুকুল।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হীরা

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.