শনিবার ৭ আশ্বিন, ১৪২৫ ২২ সেপ্টেম্বর, ২০১৮ শনিবার

আ’মীলীগ আইনজীবী পরিষদে জুয়েল-মহসিনের প্যানেল ঘোষনা

বিষেরবাঁশী ডেস্ক: সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নারায়ণগঞ্জের জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে সভাপতি পদে এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক পদে এড. মুহাম্মদ মোহসিন মিয়ার নাম ঘোষণা করা হয়েছে ।

শনিবার ( ৬ জানুয়ারি ) দুপুরে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনয়ন বোর্ড ও নির্বাচন পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয় । কমিটির আহ্বায়ক এড. এম এ রশিদ ভূঁইয়া, সদস্য সচিব এড. আনিসুর রহমান দিপু, যুগ্ম সদস্য সচিব এড. ওয়াজেদ আলী খোকন ও সদস্য এড. খোকন সাহার উপস্থিতিতে সকল নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের আলোচনা শেষে সকলের সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে সভাপতি পদে এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক পদে এড. মুহাম্মদ মোহসিন মিয়ার নাম ঘোষণা করা হয় । সতের জন বিশিষ্ট গঠিত প্যানেলের সিনিয়র সহ-সভাপতি ও সহ সভাপতি সহ বাকি পনেরো জনের নাম আজ ঘোষণা করা হবে ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনয়ন বোর্ডের যুগ্ম সদস্য সচিব ও পিপি ওয়াজেদ আলী খোকন। তিনি আরো জানান, আমরা মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে সভাপতি ও সেক্রেটারীর নাম চূড়ান্ত করেছি। ১৭ সদস্যের পূর্ণাঙ্গ প্যানেল পরে জানানো হবে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.