বুধবার ১২ বৈশাখ, ১৪২৫ ২৫ এপ্রিল, ২০১৮ বুধবার

পুরনো বান্ধবীর সঙ্গে নতুনভাবে মজেছেন নেইমার

বিষেরবাঁশী ডেস্ক: সবশেষ গত বছর জুনে বান্ধবী বরুনা মারকুইজেনের সঙ্গে ব্রাজিলিয়ান সুপাস্টার নেইমারের বিচ্ছেদের সংবাদ প্রকাশিত হয়। তবে বছরের শেষ দিনে থার্টি ফার্স্ট নাইটের এক পার্টিতে দুজনকে দেখা গেল চরম আবেগঘন পরিবেশে। ব্রাজিলিয়ান এই মডেলের সঙ্গে নিজ দেশেই এক পার্টিতে তারা মিলিত হন। যেখানে দুজনকে দেখা যায় অন্তরঙ্গ অবস্থায়।

সেই পার্টিতে দুজনের একত্রে তোলা একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন পিএসজিতে খেলা ব্রাজিলিয়ান তারকা নেইমার। যেই ছবিতে বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারকে স্বদেশী মডেল বান্ধবীর সঙ্গে ছবিতে চুম্বনরত অবস্থায় দেখা যায়।

নেইমার ছিলেন সম্পূর্ণ কালো রঙের টি-শার্ট পড়া। পোস্ট করা ছবিতে নেইমার লিখেছেন, যখন আমি দেখলাম ইতোমধ্যেই তোমার বাহুবন্ধনে…. তোমায় ভালবাসি, প্রীতি।

ব্রাজিলের রিও ডিজেনিরোতে এক অনুষ্ঠানে ২০১২ সালে প্রথম দুজনের দেখা হয়। সেই থেকে মন দেয়া নেয়া চলে তাদের। কিন্তু পাঁচ বছর সময় তারা টানা একত্রে থাকতে পারেনি। ঘটেছে বিচ্ছেদও। তবে থেমে থাকেননি তারা। আবার এসেছেন একে অপরের সান্যিধ্যে। সবশেষ গত জুন মাসে দুজনের বিচ্ছেদের সংবাদ প্রকাশিত হয়। তারপর দুজনকে আবারও একত্রে দেখা গেল।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.