শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

শ্রেষ্ঠ এডিসি সম্মাননা পেয়েছেন নারায়ণগঞ্জের জসীম উদ্দীন হায়দার

বিষেরবাঁশী ডেস্ক: নারায়ণগঞ্জে অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে যোগদানের পর থেকে সাধারণ মানুষের বিভিন্ন সমস্যা নিরসনে সাহসিকতা ও সততার সাথে দায়িত্ব পালনের জন্য শ্রেষ্ঠ এডিসি হিসেবে সম্মাননা পেয়েছেন মো. জসীম উদ্দীন হায়দার।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাব সেমিনার হল রুমে ‘অপরাধ বিচিত্রা’ পত্রিকার উদ্যোগে জাতির জনক ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষনের গুরুত্ব’ শীর্ষক সেমিনার এবং গুনীজনদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি রেলপথ মন্ত্রী মো.মুজিবুল হক এমপি সম্মাননা স্মারকটি তাঁর হাতে তুলে দেন।

শ্রেষ্ঠ এডিসি হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে জসীম উদ্দীন হায়দার বলেন, যে কোন স্বীকৃতি মানুষের জন্য অনেক আনন্দের। কাজের স্বীকৃতি তো অবশ্যই। আমি চেষ্টা করি সব সময়ই। আমি এর আগেও দু’বার ঢাকা বিভাগ ও ঢাকা জেলায় বেস্ট এডিসি’র পুরষ্কার পেয়েছিলাম। ২০০৮ সালে সাধারণ মানুষ ও গরীব মানুষকে সাহায্য করার জন্য যুক্তরাজ্য ভিত্তিক মানবাধিকার সংস্থা পুরষ্কৃত করেছিলো। আমরা মনে হয় আসলে প্রত্যেকটা পুরষ্কারই মানুষের জন্য একটা অনুপ্রেরণা। তাতে রাষ্ট্রের ও গরীব মানুষের প্রতি কাজ করার দায়বদ্ধতা আরো বেড়ে যায়।

অপরাধ বিচিত্রার সম্পাদক এস.এম মোরশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ, নারায়নগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, ফেনী-৩ আসনের এমপি হাজী রহিম উল্যাহ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ইকবাল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান ইকবাল হোসেন, এবি ফুডস এন্ড বেভারেজ লিমিটেডের চেয়ারম্যান হাজী আলী আহাম্মদ, শারমিন কেমিক্যাল ওয়ার্কসের চেয়ারম্যান মো.হারুন মিয়া এবং ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.