বুধবার ৪ আশ্বিন, ১৪২৫ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

আপনার কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে

জ্যোতিষ জ্ঞানী ডা. মাখন কৃষ্ণ দাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পাবেন। আত্মীয়দের সঙ্গে আনন্দে সময় কাটতে পারে। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মপরিবেশ অনুকূল থাকবে। দূরের যাত্রা শুভ। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : আর্থিক দিক ভালো যাবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। চক্ষুরোগ অথবা মাথাব্যথায় ভুগতে পারেন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। পাওনা টাকা আদায় হতে পারে। কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ। কর্মপরিবেশ অনুকূল থাকবে। নিজেকে প্রতিষ্ঠার জন্য চেষ্টা অব্যাহত রাখুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। ব্যয়াধিক্য দেখা দেবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পাবেন। বিনোদন শুভ। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : সিনিয়রদের সহযোগিতা পেতে পারেন। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সামাজিক কাজকর্মে সম্পৃক্ত হতে পারেন। কর্তৃত্ব বজায় রাখতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। দূরের যাত্রা শুভ। জীবন ও জগৎ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : অনৈতিক বিষয়াদি সম্পর্কে নিজেকে সতর্ক রাখার চেষ্টা করুন। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগ না করলেই ভালো করবেন। যোগাযোগ শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। বন্ধুদের সহযোগিতা পাবেন। দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো থাকবে না। শত্রু সম্পর্কে সচেতন থাকুন। সীমা লঙ্ঘন করার চেষ্টা ক্ষতিকর হতে পারে। যোগাযোগ শুভ। দিনটি মিশ্র সম্ভাবনাময়।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। শিল্প-সংস্কৃতির প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আধ্যাত্মিক কাজকর্মে অগ্রগতি আশা করা যায়। হৃদয়ের প্রশস্ততা অন্যকে আকৃষ্ট করতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। অকারণ ভুল বোঝাবুঝি পরিহার করুন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.