রবিবার ৪ অগ্রহায়ণ, ১৪২৫ ১৮ নভেম্বর, ২০১৮ রবিবার

রোববার ২৪ ডিসেম্বর ২০১৭ দিনটি কেমন যাবে?

বিষেরবাঁশী ডেস্ক : মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সকালের দিকে কোনো আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোনো সমস্যা। অপ্রিয় সত্যি না বলাই শ্রেয়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : আধ্যাত্মিক চিন্তাচেতনায় সুফল পাবেন। উচ্চ রক্তচাপ অথবা হৃদযন্ত্রের কোনো সমস্যায় ভুগতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : কোনো আত্মীয়ের বাজে খবর আসতে পারে। কর্মস্থানে কোনো প্রকার অশান্তি বৃদ্ধি। আজ একটু একা থাকতে ভালো লাগবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : বিয়ের প্রস্তাব আসতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : পড়াশোনায় আনন্দবোধ করবেন। আজ কোনো ব্যাপারে ঝুঁকি না নিলেই ভালো করবেন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। অন্যের প্রতি সদাচরণ করুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। যে কোনো ধরনের আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.