শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে নির্বাচিত হলেন যারা

বিষেরবাঁশী ডেস্ক: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয় ২৩ ডিসেম্বর। সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ৬ঘন্টা চলে নির্বাচনের ভোটগ্রহণ। ভোটারদের অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো।

ভোট প্রদানের মাধ্যমে নির্বাচনে ২২ প্রার্থীর মধ্যে ১১ জনকে নির্বাচিত করেন ভোটাররা। ভোট প্রদানের পর দীর্ঘ কয়েক ঘন্টার অপেক্ষার পর রাত সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনের চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খালেদ হায়দার খান কাজল।

ফলাফল ঘোষণার সময় প্রধান নির্বাচন কমিশনার খালেদ হায়দার খান কাজল জানান, নারায়ণগঞ্জ ক্লাব নির্বাচনে মোট ভোট দিয়েছেন ৯৯৭ জন ভোটার। নির্বাচনে তানভীর আহমেদ টিটু ৬৮৯ ভোট পেয়ে নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন । নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী এড.মাহবুবুর রহমান মাসুম পেয়েছেন ২৯৮ ভোট। ভোট বাতিল হয়েছে ১১ টি।

সিনিয়র সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন ডা. একেএম শফিউল আলম ফেরদৌস। তিনি পেয়েছেন ৬৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল হাবীব পেয়েছেন ২৯৫ ভোট। ভোট বাতিল হয়েছে ১৯ টি।

সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শেখ হাফিজুর রহমান। তিনি পেয়েছেন ৪৬২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এড.সরকার হুমায়ুন কবির ১৯৮ ভোট পেয়ে দ্বিতীয়, শেখ মাহফুজুর রহমান খান ১৮০ ভোট পেয়ে তৃতীয় এবং সেলিম আহমেদ হেনা ৮২ ভোট পেয়ে চতুর্থ হয়েছেন। ভোট বাতিল হয়েছে ৭২ টি।

এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত ৮ জন হলেন সোহেল আক্তার (৭৭৯ ভোট), মো.আনোয়ার হোসেন (৬৮৪ ভোট), মো.সিরাজুল ইসলাম (৬৩৭ ভোট), হোসেন মো.তানিম তৌহিদ (৬১৮ ভোট), মো.ঈদী আমিন ইব্রাহীম খলিল (৫৯০ ভোট), মো.আশিক-উজ-জামান (৫৮৩ ভোট), মো.সেলিম রেজা সিরাজী (৫৬১ ভোট), সজল কুমার রায় (৫৫৬ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করা এস.এম শাহীন (৫১২ ভোট), বিপ্লব কুমার সাহা (৪৭৮ ভোট), মো.আব্দুল খালেক (৪৭৫ ভোট), জাহাঙ্গীর আলম (৪৫৩ ভোট), শামুসদ্দিন আহমেদ (৪৩৪ ভোট) এবং মঈনুল হাসান (৪৩২ ভোট) পেয়েছেন। বাতিল হয়েছে ১৭৬ টি ভোট।

নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচনে এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এর সভাপতি খালেদ হায়দার কাজল। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন রাশেদ সারোয়ার, জিএম ফারুক এবং মাসুদ-উর-রউফ এবং এম সোলায়মান। নারায়ণগঞ্জ ক্লাবের নির্বাচনের আপীল বোর্ডের সদস্য হিসেবে ছিলেন, হুমায়ন কবির শিল্পী, ডা.শাহনেওয়াজ ও মঞ্জুরুল হক মঞ্জু।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.