শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

বৃহস্পতিবার থেকে ল্যাপটপ মেলা

বিষেরবাঁশী ডেস্ক: ‘শোক থেকে শক্তি, প্রযুক্তিতে মুক্তি’ সেøাগানে ১৪ ডিসেম্বর থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে ৩ দিনের ‘টেকশহর ডটকম ল্যাপটপ ফেয়ার ২০১৭’। মেলার আয়োজক এক্সপো মেকার জানিয়েছে, এবারের আয়োজনে একটি মেগা প্যাভিলিয়ন, পাঁচটি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। সোমবার রাজধানীর কারওয়ানবাজারের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরা এসব কথা জানান।

সংবাদ সম্মেলনে এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, আগের মেলাগুলোতে শিক্ষার্থী, তরুণ প্রজš§সহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আশা করছি, এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে। ল্যাপটপের পাশাপাশি মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সর্বশেষ মডেলের ল্যাপটপের পাশাপাশি আনুষঙ্গিক যন্ত্রাংশও পাওয়া যাবে। সব ধরনের পণ্যেই পাওয়া যাবে বিশেষ ছাড় এবং সঙ্গে উপহার।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরা অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এ সুযোগ পাবে বলে জানিয়েছেন আয়োজকরা।
দেশের ১৯তম ল্যাপটপ মেলার প্রধান পৃষ্ঠপোষক তথ্যপ্রযুক্তি ও টেলিকম-বিষয়ক অনলাইন নিউজ পোর্টাল টেকশহরডটকম। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। এছাড়া মেলাসংক্রান্ত তথ্য জানা যাবে মেলার অফিসিয়াল ফেসবুক পেজে (ভধপবনড়ড়শ.পড়স/ষধঢ়ঃড়ঢ়ভধরৎ.নফ)।
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন আসুস বাংলাদেশের কান্ট্রি হেড মোঃ আল ফুয়াদ, ডেল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা, এইচপির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সালাউদ্দিন মোঃ আদিল, লেনোভোর ম্যানেজার (সেলস) রাশেদ কবির প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিজ্ঞান ও প্রযুক্তি

Leave A Reply

Your email address will not be published.