সোমবার ৪ পৌষ, ১৪২৪ ১৮ ডিসেম্বর, ২০১৭ সোমবার

বিয়ের কার্ডের মূল্য দেড় লাখ টাকা!

বিষেরবাঁশী ডেস্ক: বর্তমানে ভারতের সবচেয়ে ধনী ব্যক্তির ছেলের বিয়ে বলে কথা। বিয়েতে যে অঢেল অর্থ খরচ হবে, তা এটা কে না জানে। তাই বলে প্রতিটি বিয়ের কার্ডে দেড় লাখ টাকা খরচ! এ নিয়ে মিডিয়াপাড়ায় রীতিমতো হইচই পড়ে গেছে। কোথায় এবং কবে বিয়ে হবে, তা এখনো জানা যায়নি। তবে কার্ড ছাপার পেছনে এত টাকা খরচের কথা শুনে ভিরমি খেয়ে পড়েছেন অনেকে।

ভারতের ধনকুবের মুকেশ আম্বানি। তার স্ত্রী নিতা আম্বানি মুম্বাই ইন্ডিয়ানস দলের কর্ণধার রূপে পরিচিত। মুকেশ আম্বানির সন্তান আনান্ত, আকাশ ও ঈশা অম্বানির জীবন যথেষ্ট আরামদায়ক। আম্বানি পরিবারের সামান্য প্রতিক্রিয়া সংবাদ হয়ে ভাইরাল হয়ে যায়। বর্তমানে ভারতের ধনী ব্যক্তি মুকেশ আম্বানির বাড়িতে ঠিক এ রকম কিছু হচ্ছে, যার আলোচনা হচ্ছে।

রিপোর্ট অনুযায়ী, মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির বিয়ে ঠিক হয়েছে। দেশের সবচেয়ে ধনী ব্যক্তির ছেলের বিয়ে। তাহলে সেটা আলোচনার বিষয় হবে। কিন্তু আম্বানির ছেলের বিয়ের আলোচনার তুলনায় বিয়ের কার্ড নিয়ে সব থেকে বেশি আলোচনা হচ্ছে। যে কার্ডটি আম্বানির পরিবার পছন্দ করেছে তার মূল্য জানার পর যে কেউ অবাক হযে যাবেন।

বলা হচ্ছে, একটি কার্ডের দাম প্রায় দেড় লাখ টাকা। এই কার্ডটি সোনার তৈরি। এই কার্ডের ওপর প্রচুর ব্যয়বহুল কারিগরি করা হয়েছে। বলা হচ্ছে, এই বছরের ডিসেম্বরে আকাশ আম্বানি বিয়ে করতে পারেন। তবে আম্বানি পরিবারের পক্ষ থেকে এখন কিছু বলা হয়নি বিয়ে কবে এবং কোথায় হবে। সম্ভবত এই সম্পর্কে শিগগিরই তথ্য দেওয়া হতে পারে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.