সোমবার ৪ পৌষ, ১৪২৪ ১৮ ডিসেম্বর, ২০১৭ সোমবার

বলিউড এখন সবজি বাজার!

বিষেরবাঁশী ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি এখন সবজি বাজার হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র। তার মতে, এখনকার অভিনেতারা টাকার জন্য নাচ-গান, সবই করতে পারে। এমনকী তেল মাসাজও বাদ যায় না।

শেষের মন্তব্যটিতে নির্দিষ্ট কোনো অভিনেতার নাম তিনি উল্লেখ করেননি। তবে ইন্ডাস্ট্রিতে খবর ছড়িয়েছে, মাথা ঠাণ্ডা রাখার তেলের একটি বিজ্ঞাপনে ধর্মেন্দ্রর ঘনিষ্ঠ বন্ধু অমিতাভ বচ্চনকে এক অভিনেতার মাথায় মাসাজ করতে দেখা গেছে। আর তেল মাসাজের খোঁচাটি বিগ বিকে উদ্দেশ্য করেই নাকি দিয়েছেন ধর্মেন্দ্র।

কিন্তু কেন ঘনিষ্ঠ বন্ধুর প্রতি এমন নাখোশ হলেন ধমেন্দ্র। পর্দা কাঁপানো শোলে ছবির জয়-বীরুর মুখে ইয়ে দোস্তি হম নেহি তোড়েঙ্গে তো বন্ধুত্বের প্রতীকী গান হয়ে গেছে সেই কবে। তবে অনেক আগে থেকেই গুঞ্জন, অমিতাভের সঙ্গে ধর্মেন্দ্রর সম্পর্কে নাকি চিড় ধরেছে। কোনো এক অজানা কারণে অমিতাভের উপর বেশ অসন্তুষ্ট বীরু পাজি। এই খবরটা যে বিলকুল সত্যি, সেটাই জানান দিলো সম্প্রতি অমিতাভকে নিয়ে ধর্মেন্দ্রর করা এক বিস্ফোরক মন্তব্য।

অমিতাভ বচ্চনকে শোলে ছবিতে অভিনয়ের সুযোগ দেয়ার জন্য ধর্মেন্দ্রই নাকি পরিচালক এবং প্রযোজকদের কাছে সুপারিশ করেছিলেন। কিন্তু এই কথা নাকি আগে একবারের জন্যও বলেননি বিগ বি।

ইন্ডিয়া টুডেকে দেয়া এক সাক্ষাৎকারে ধর্মেন্দ্র বলেন, অমিতাভ এখন বলে বেড়ান যে, আমি শোলের জন্য তার নাম সুপারিশ করেছিলাম। এখন তার এমন মন্তব্য শুনে সবাই তাকে উদার বলবেন। কিন্তু, আমাকে উদার বলবে না। কেননা, যে উচ্চতায় তিনি এখন আছেন, সেটাই স্বাভাবিক।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.