বুধবার ৪ আশ্বিন, ১৪২৫ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

নারায়ণগঞ্জ ক্লাব বার্ষিক নির্বাচনে ২৩ জনের মনোনয়নপত্র জমা

বিষেরবাঁশী ডেস্ক: ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের বার্ষিক নির্বাচনের মনোনয়নপত্র জমা জমা দেয়ার শেষ দিনে ১১টি পদের বিপরীতে দুই প্যানেলের মোট ২৩ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

২৯ নভেম্বর বুধবার নির্ধারিত দিনে সন্ধ্যায় নির্বাচন বোর্ডের নির্বাচন কমিশনার মাসুদ উর রউফ, জিএম ফারুক ও রাশেদ সারোয়ারের কাছে প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেওয়া হয়। প্রধান নির্বাচন কমিশনার খালেদ হায়দার খান কাজল ও নির্বাচন কমিশনার এম সোলায়মান অনুপস্থিত ছিলেন।

সভাপতি পদে বর্তমান সভাপতি তানভীর আহমেদ টিটু ও প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ দুইজনের নেতৃত্বে হচ্ছে দুটি প্যানেল।

সিনিয়র সহ সভাপতি ইকবাল হাবিব, হারূন অর রশিদ, ও ডা. একেএম শফিউল আলম ফেরদৌস এবং সহ সভাপতি পদে সরকার হুমায়ূন কবির, মাহফুজুর রহমান খান, সেলিম আহমেদ হেনা, শেখ হাফিজুর রহমান মনোনয়ন পত্র জমা দেন।

সদস্য পদে ৮ পদের বিপরীতে এস এম শাহীন, সামসুদ্দিন আহমেদ, হোসাইন মো. তানিম তৌহিদ, ইদী আমীন ইব্রাহীম খলিল, সজল কুমার রায়, সিরাজুল ইসলাম, মঈনুল হাসান, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন, সেলিম রেজা সিরাজী, আশিক উজ জামান, বিপ্লব কুমার সাহা, আবদুল খালেক এবং সোহেল আক্তার মনোনয়ন পত্র জমা দেন।

১৮৯৩ সালে প্রতিষ্ঠিত হওয়া নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের ( পূববর্তী ইউরোপিয়ান ক্লাব ) ভোট গ্রহণ ২৩ ডিসেম্বর। ২৬ ও ২৭ নভেম্বর ক্লাব থেকে মনোনয়ন পত্র বিতরণ হয়। জমা নেওয়া হয় ২৯ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ২ ডিসেম্বর, আপিল শুনানী ৪ ডিসেম্বর। মনোনয়ন প্রত্যাহার করা যাবে ৯ ডিসেম্বর। বর্তমানে এখানকার সদস্য সংখ্যা ১ হাজার ৪০০।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.