বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

না’গঞ্জের জেলা জজের দায়িত্ব পেয়ে অত্যন্ত আনন্দিত ও গর্বিত : আনিছুর রহমান

বিষেরবাঁশী ডেস্ক: সদ্য যোগদানকৃত জেলা জজ আনিছুর রহমান বলেন, নিয়োগের প্রতিটি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটেরই জেলা জজ হবার স্বপ্ন থাকে। আমি নারায়ণগঞ্জে জেলা জজের দায়িত্ব পাওয়াতে অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

আজ আমাকে দেওয়া আপনাদের সম্মান ও শ্রদ্ধা আমি সারা জীবন মাথায় তুলে রাখবো। জীবন দিয়ে হলেও আপানদের এই সম্মান রক্ষায় কোন কার্পন্য করবো না। সেই সাথে আশা করি আপনারার আমার সম্মান রক্ষায় সচেষ্ট থাকবেন।

আরো আনন্দ বোধ করছি আজকের অনুষ্ঠানে আপনাদের মাঝে উপস্থিত হয়ে। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিদায়ী কমিটির শেষ আয়োজন বার্ষিক ভোজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের।

এ সময় মাহাম্মদ আনিসুর রহমান তাঁর উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে আইনজীবীদের একান্ত সহযোগীতা কামনা করেন।

এসময় আইনজীবী সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু বলেন, নারায়নগঞ্জের ন্যায় বিচারের ঐতিহ্য অক্ষুন্ন রাখতে ন্যায় বিচার নিশ্চিত করতে হবে। আমরা আশারাখি আজ যেমন আনন্দ উল্লাশের মাধ্যমে আমাদের জেলা জজ আনিসুর রহমানকে ফুলের শ্রদ্ধা জানিয়ে বরণ করে নিলাম বিদায় বেলাতেও ঠিক তেমনি ভাবে আনন্দ উল্লাসের মাধ্যমে বিদায় জানাতে পারি। আজকের এই আনন্দ আমাদের একার নয় সকল আইনজীবীদের আনন্দ।

অনুষ্ঠান শেষে বিজয়ী আইনজীবীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এ সময় সন্মানিত প্রধান অতিথির কাছ থেকে ক্রিয়া বার্ষিক প্রতিযোগীতা পুরস্কার গ্রহন করেন আইনজীবী সমিতির সাধারন সম্পাদক হাবিব আল মুজাহিদ পলু, এড. রাসেল, এড. শেখ আঞ্জুম আহম্মেদ রিফাতসহ আরো অনেকে।

আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপুর সভাপতিত্বে ও হাবিব আল মুজাহিদ পলুর সঞ্চালনায় বক্তব্যে রাখেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান, বিজ্ঞ বিচারক নারী ও শিশু মোঃ আমজাদ হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সহিদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন, এড. আসাদুজ্জামান, এড. খোকন সাহা, এড. জাকির হোসেন, এড. সাখাওয়াত হোসেন খান, এড. সরকার হূমায়ূন কবীর, এড. খোরশেদ আলম মোল্লা, এড. হাসান ফেরদাউস জুয়েল, এড. বারী, এড. ভাষানী, এড. আজিজুর রহমান মোল্লা, এড. মশিউর রহমান শাহীন, এড. কামাল, এড. লিটনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.