সোমবার ৪ পৌষ, ১৪২৪ ১৮ ডিসেম্বর, ২০১৭ সোমবার

জঙ্গি আস্তানায় বোমা নিষ্ক্রিয়কারী দল

বিষেরবাঁশী ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ী সীমান্তে চাঁপাইনবাবগঞ্জের চর আলাতুলিতে জঙ্গি আস্তানায় র‌্যাবের বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্য ঢুকে তল্লাশি চালাচ্ছে। মঙ্গলবার সকাল পৌনে ১০টা থেকে তারা তল্লাশি শুরু করে।

সোমবার রাত ১টার দিকে ওই বাড়ি ঘিরে আত্মসমপর্ণ করার আহ্বান জানায় র‌্যাব। র‌্যাবের আহ্বানে সাড়া না দিয়ে জঙ্গিরা ভেতর থেকে বিস্ফোরণ ঘটায়। এতে বাড়িটিতে আগুন ধরে যায়।

আজ সকালে রাজশাহী র‌্যাব ৫-এর অধিনায়ক লে. কর্নেল মাহাবুব আলম জানান, বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা জঙ্গি আস্তানায় প্রবেশ করে তল্লাশি চালাচ্ছে। তিনি আরও জানান, ওই বাড়ির মালিক রাশেদুজ্জামান ও তার স্ত্রী নাজমাকে র‌্যাবের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এরআগে র‌্যাব কোম্পানি কমান্ডার আশরাফুল ইসলাম জানান, আত্মসমপর্ণের আহ্বান জানানোর পর জঙ্গিরা ভেতর থেকে বিস্ফোরণ ঘটায়। বাড়িটিতে আগুন লেগে যায়। বাড়িটির বেশ কিছু অংশ পুড়ে গেছে। ভেতরে কারা আছে তা বোঝা যাচ্ছে না। দূর থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

এদিকে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, জঙ্গি আস্তানায় অবস্থানকারীদের আত্মসমপর্ণের আহ্বান জানানো হয়েছে। পরে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় বিস্ফোরণে বাড়িতে আগুন ধরে যায়। পরে অবশ্য আগুন নেভে যায়।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.