সোমবার ৪ পৌষ, ১৪২৪ ১৮ ডিসেম্বর, ২০১৭ সোমবার

চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

বিষেরবাঁশী ডেস্ক: সাতক্ষীরায় চালককে হত্যার পর লাশ পানিতে ফেলে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতের কোনো একসময় জেলা সদরের আলিপুর গুড়িপুকুরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি ডোবায় তার লাশ ফেলে দেয়া হয়। নিহতের নাম শেখ ইমান আলি। তিনি সদর উপজেলার আলিপুর গ্রামের শেখ তমিজউদ্দিন শেখের ছেলে।

আলীপুর নাথপাড়া জুনিয়র মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক সোহরাব হোসেন জানান, তার শ্বশুর ইমান আলি মোটরসাইকেল (বাজাজ সিটি হানড্রেড) ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সোমবার রাত নয়টার দিকে একটি মোবাইল ফোন পেয়ে ভাড়ায় যাত্রী নেয়ার জন্য তিনি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। রাতে আর বাড়ি ফেরেননি।

মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে আলিপুর গুড়িপুকুরকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি কচুরিপানা ভর্তি ডোবায় স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে তাকে খবর দেন। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) মারুফ আহমেদ জানান, নিহতের মাথার ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.