শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

ইমরানের মডেল নাদিয়া

বিষেরবাঁশী ডেস্ক: এক গানেই একাধিক চমক নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন হালের জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। এই ধারাবাহিকতায় সম্প্রতি একটি নতুন গানের মিউজিক ভিডিওর কাজ শেষ করলেন ইমরান। গানের নাম ‘লাগে বুকে লাগে’। গানটিতে রয়েছে একাধিক চমক। তার সহশিল্পী হিসেবে আছেন ভারতের অন্বেষা দত্ত। প্রথমবারের মতো একসঙ্গে গাইলেন তারা দু’জন ।

‘লাগে বুকে লাগে কেন জানিস আগলে রাখি তোকে নিজের আগে’ এমন কথার গানটি লিখেছেন জুলফিকার রাসেল। আর সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডি এম এস)। এই গানের ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন সালহা খানম নাদিয়া। ইমরান ও নাদিয়া জুটির এটিই প্রথম মিউজিক ভিডিও। তাদের কেমেস্ট্রি দর্শক-শ্রোতাদের নিয়ে যাবে ভাবনার রাজ্যে। গানটির ভিডিও নির্মাণ করেছে প্রোডাকশন হাউজ ‘প্রেক্ষাগৃহ’। ঢাকার বেশ কয়েকটি মনোরম লোকেশনে চিত্রায়িত গানটির ভিডিও পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

এ বিষয়ে ইমরান বলেন, ‘লাগে বুকে লাগে’ একটি আবেদনের গান। গানের কথায় জুলফিকার রাসেল ভাই যেমন মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন, তেমনি ভিডিওতে মুন্সিয়ানা দেখিয়েছেন পলক ভাই। গানটিতে যে আবেদন, আবেগ, অনুভুতি আশা করছি দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে। গানের কথার সঙ্গে মিল রেখে বেশ বড় আয়োজনের মিউজিক ভিডিওটিও দর্শকদের ভালো লাগবে।

প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) সুত্রে জানা যায়, খুব শীঘ্রই তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘লাগে বুকে লাগে। পাশাপাশি গানটি পাওয়া যাবে জিপি মিউজিক এবং ইয়োন্ডার মিউজিকে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.