রবিবার ৮ আশ্বিন, ১৪২৫ ২৩ সেপ্টেম্বর, ২০১৮ রবিবার

কমোড হাতে কোহলি!

বিষেরবাঁশী ডেস্ক: একে চ্যাম্পিয়নস ট্রফির ফাইনাল, তার ওপর মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। গোটা ভারত যখন ধরে নিয়েছে, টুর্নামেন্টের প্রথম ম্যাচের মতোই হাসতে হাসতে জিতবেন কোহলিরা, তখনই ঘটল উলটো ঘটনা।

ওভালের মাটিতে বিরাট বিপর্যয়। ১৮০ রানে গতবারের চ্যাম্পিয়নদের হারিয়ে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফাইনালে হারের বদলা নিল পাকিস্তান। কিন্তু ম্যাচ শেষ হতেই ধরা পড়ল অন্য আর এক ছবি। একদিকে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় কোহলি, জাদেজা ও ভারতীয় খেলোয়াড়দের নিয়ে ট্রোল। অন্যদিকে, ম্যাচ হেরে যাওয়ায় দেশের বেশ কিছু জায়গায় শুরু হয়েছে বিক্ষোভ।

এ দিন ম্যাচ হারার পরই কানপুরে শুরু হয়ে গিয়েছে বিক্ষোভ। ভারতীয় খেলোয়াড়দের ছবিতে আগুন ধরানো হয়। অনেকেই বিক্ষোভ দেখাতে শুরু করেন। এদিকে, উত্তেজনা ছড়াতে পারে এই আশঙ্কায় বিরাট-ধোনিদের বাড়ির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা। তাদের বাড়ির বাইরে মোতায়েন করা হয়েছে নিরাপত্তা বাহিনী।

কাপ হাতছাড়া হয়েছে বিরাট কোহলির। মন ভেঙেছে কোটি কোটি ভারতবাসীর। এরমধ্যেই অবশ্য মজা করতে ছাড়ছেন না কেউ কেউ। চ্যাম্পিয়নস ট্রফির বদলে কোহলি হাতে ধরে রয়েছেন কমোডের মতো তৈরি একটি কাপ। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে। টুইটারে এক ব্যক্তি ওই ছবিটি টুইট করেছেন। সঙ্গে লিখেছেন, ভারতের জন্য সবচেয়ে প্রয়োজনীয় কাপটি জিতেছেন কোহলি। এখানেই শেষ নয়, পান্ডিয়ার আউট নিয়েও শুরু হয়েছে ট্রোল। তাকে ও জাদেজাকে নিয়ে বেশ কিছু ছবিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.