বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

শামীম ওসমান নাচলেন (ভিডিও সহ)

বিষেরবাঁশী ডেস্ক: শামীম ওসমান যে নাচবেন এবং তাও আবার সবার সামনে এটা কেউ ভাবতেও পারে না। তবে এটাই সত্যি হয়েছে এবার। এমপি শামীম ওসমান এবার সেই অসাধ্য সাধন করে দেখিয়েছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের পরিকল্পনা ও উপস্থাপনায় ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে।

‘সেন্স অব হিউমার` অনুষ্ঠান করে সবার নজর কেড়েছেন অভিনেতা জয়। যে অনুষ্ঠানে এখন পর্যন্ত অতিথির আসনে বসেছেন সংস্কৃতি অঙ্গনের উল্লেখযোগ্য তারকারা। সেখানে তারকাদের মুখোমুখি হয়ে জয় কথার ছলে তুলে আনেন তাদের ভেতরের মানুষটাকে। বিব্রতকর বিষয়ও জয়ের প্রশ্ন থেকে বাদ যায় না। আলোচিত এ অনুষ্ঠানে এবার অতিথি হয়ে এসেছেন নারায়ণগঞ্জের আলোচিত এমপি শামীম ওসমান।
অনুষ্ঠানের এক পর্যায়ে জয় বলেন আমি যা করবো আপনাকে তা করে দেখাতে হবে। তখন শামীম ওসমান বলেন আমি চেষ্টা করবো। এরপর `বন্ধু তোর বারাত নিয়া আমি যাব` বাংলা সিনেমার তুমুল এই জনপ্রিয় গানের তালে তালে নেচেছেন।

নাচ শেষ হলে জয় বলেন, শামীম ভাই আপনি যে জনতার সাথে মিশে নাচলেন অসাধারণ হয়েছে কিন্তু আপনার নাচ এতই দুর্বল দুবছর লাগবে মিনিমাম নাচ শিখতে। পরে শামীম ওসমান বলেন, তাঁর ভাগ্নি সাদিয়া ইসলাম মৌ (দেশের আলোচিত মডেল ও নৃত্য শিল্পী) এর কাছ থেকে নাচ শিখে আসবেন এবং পরের বার জয়ের থেকেও ভাল নাচবেন। ‘সেন্স অব হিউমার` এর এই পর্বটি কবে প্রচারিত হবে তা জানা যায়নি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.