শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

সাতক্ষীরায় আ. লীগ নেতাকে গলাকেটে হত্যা

বিষেরবাঁশী ডেস্ক: সাতক্ষীরার আশাশুনি উপজেলার কৈখালিতে আওয়ামী লীগের এক নেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মোবাইল করে ডেকে নিয়ে এ নেতাকে গলাকেটে হত্যা করা হয়েছে। রোববার (১৯ নভেম্বর) গভীর রাতে উপজেলার কৈখালি গ্রামে হাওড়া নদীর বেড়িবাঁধের উপর এই ঘটনা ঘটে।

সোমবার (২০ নভেম্বর) সকালে উপজেলার শোভনালী ইউনিয়নের কৈখালি গ্রামের পানি উন্নয়ন বোর্ড (পাউবো) বেড়িবাঁধের পাশ থেকে ওই আওয়ামী লীগ নেতার মস্তকবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আওয়ামী লীগ নেতার নাম সলেমান গাজী (৪০)। তিনি শোভনালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় শোভনালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অধ্যাপক মোনায়েম হোসেন জানান, রোববার (১৯ নভেম্বর) রাতে সলেমান গাজী তার ভাগ্নে আবু সালেক ও চাচাতো ভাই আবদুর রশীদের সঙ্গে পার্শ্ববর্তী একটি দোকানে ক্যারাম খেলেন। রাত ৯ টার দিকে তারা বাড়ি ফেরার পর তাঁর কাছে একটি টেলিফোন আসে। ফোন পেয়ে সলেমান গাজী আবারও বাড়ি থেকে বেরিয়ে যান। আজ (২০ নভেম্বর) সকালে বেড়িবাঁধের ধারে তার গলাকাটা মরদেহ পাওয়া যায়।

ইউপি সদস্য ফারুক হোসেন জানান, সলেমান গাজী স্থানীয় ভূমিহীনদের একটি অংশের নেতৃত্ব দিতেন। প্রতিপক্ষ ভূমিহীন নেতা ওহাব পেয়াদার সঙ্গে তার জমি নিয়ে বিরোধ চলছিল। এর জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ফারুক হোসেনের ধারণা।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহীন জানান, ধর থেকে বিচ্ছিন্ন অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে সিগারেটের প্যাকেট ও একটি গ্যাস লাইটার ছিল।

ওসি আরো জানান, সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.