মঙ্গলবার ১০ বৈশাখ, ১৪২৬ ২৩ এপ্রিল, ২০১৯ মঙ্গলবার

হঠাৎ অসুস্থ সোনিয়া গান্ধী, হাসপাতালে ভর্তি

বিষেরবাঁশী ডেস্ক: ভারতের বিরোধী দল কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী হিমাচল প্রদেশের শিমলায় অবকাশযাপনের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার (২৭ অক্টোবর) দিল্লির স্যার গঙ্গা রাম হাসপাতালে ভর্তি করা হয় ৭০ বছর বয়সী সোনিয়াকে।

ওই হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, সোনিয়া গান্ধীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। হাসপাতালটির জ্যেষ্ঠ কর্মকর্তা ডা. ডিএস রানা বলেন, ‘শুক্রবার সন্ধ্যা ৫টার দিকে মিসেস সোনিয়া গান্ধীকে হাসপাতালে আনা হয়। পরীক্ষায় দেখা গেছে, তিনি পেটে ব্যথা অনুভব করছেন।’

কংগ্রেসের সহসভাপতি ও সোনিয়া গান্ধীর ছেলে রাহুল গান্ধী সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে দেওয়া এক বার্তায় জানিয়েছেন, তার মা পেটের পীড়ায় আক্রান্ত। বর্তমানে তার অবস্থার উন্নতি হয়েছে।

এনডিটিভির খবরে বলা হয়, কয়েক বছর ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন সোনিয়া। তিনি চিকিৎসার জন্য কয়েকবার যুক্তরাষ্ট্রে গিয়েছেন। তবে তার দল কংগ্রেস সভাপতির স্বাস্থ্যের বিষয়ে জনসমক্ষে কিছু জানায়নি।

কয়েক সপ্তাহ আগে সোনিয়া সাংবাদিকদের জানান, কংগ্রেস সভাপতি হিসেবে তার স্থলাভিষিক্ত হচ্ছেন ছেলে রাহুল। এর আগেই কয়েক বছর ধরে রাহুলকে সভাপতি করার আহ্বান জানিয়ে আসছিলেন কংগ্রেসের কিছু নেতা।

সর্বশেষ খবর হলো, কংগ্রেসের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্ষদ ওয়ার্কিং কমিটির ভোটাভুটির সময়ই সোনিয়ার স্থলাভিষিক্ত হবেন রাহুল।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: প্রবাস

Leave A Reply

Your email address will not be published.