শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

তৌসিফ-নাদিয়ার ‘লং ডিস্টেন্স’

বিষেরবাঁশী ডেস্ক: চোখের আড়াল মানেই মনের আড়াল’—কথাটা কতটুকু সত্য! কেউ চোখের আড়াল হলে তার শূন্যতা মানুষ কতটুকু অনুভব করে। এখনকার প্রজন্মের বন্ধুত্ব এবং এই বন্ধুত্বের মাঝখানের সম্পর্কগুলো নিয়েই মূলত গল্পের শুরু।

এই প্রজন্মের দুজন, যারা একে-অপরের খুব ভালো বন্ধু। এক পর্যায়ে ছেলেটি মেয়েটিকে রেখে বিদেশ চলে যায়। তখনই মেয়েটি অনুভব করতে থাকে ছেলেটির শূন্যতা। আর এই দূরত্ব দুজন মানুষকে কতটুকু অনুভব করতে শেখায় তাহলো দেখার বিষয়। এই শূন্যতা কি সম্পর্কগুলোকে গাঢ় করে, না কি তা অচিরেই হারিয়ে যায়—এমন একটি প্রশ্নের উত্তর রেখেই নির্মিত হয়েছে নাটক ‘লং ডিস্টেন্স’।

শ্রাবণী ফেরদৌসের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন এই সময়ের টিভি পর্দার জনপ্রিয় দুই মুখ তৌসিফ মাহবুব ও নাদিয়া আফরিন মিম।

এ বিষয়ে নির্মাতা জানান, নাটকটিতে দেখানো হবে এখনকার প্রজন্মের বন্ধুত্ব এবং এই বন্ধুত্বের মাঝখানের সম্পর্কগুলো কেমন হয়। দূরত্ব মানুষকে কতটুকু অনুভব করতে শেখায়। কারো শূন্যতার ফলে সম্পর্কটা কেমন হয়। তৌসিফ-নাদিয়া দুজনই এই নাটকে ভালো অভিনয় করেছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

তৌসিফ-নাদিয়া ছাড়াও নাটকটিতে দেখা যাবে—বাপ্পী সাইফ, নওরিন আফরোজা, মিলি বাসারসহ অনেককে। এরইমধ্যে শেষ হয়েছে দৃশ্য ধারণের কাজ। খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.