বৃহস্পতিবার ৫ বৈশাখ, ১৪৩১ ১৮ এপ্রিল, ২০২৪ বৃহস্পতিবার

প্রথম হারের স্বাদ পেল ম্যানইউ

বিষেরবাঁশী ডেস্ক: অজেয় ম্যানচেস্টার ইউনাইটেড শেষ পর্যন্ত হার মানলো অখ্যাত হাডার্সফিল্ড টাউনের কাছে। ইংলিশ প্রিমিয়ার লিগে নবাগত এই ক্লাবের বিপক্ষে শনিবার রাতে ২-১ গোলে হেরেছে হোসে মরিনহোর শিষ্যরা। ১৯৫২ সালের পর এই প্রথম লিগে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারালো হাডার্সফিল্ড। ৯ ম্যাচে ছয় জয় ও দুই ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। শীর্ষে থাকা ম্যানসিটির পয়েন্ট ২৫।

২৮ মিনিটে মাঝমাঠে হুয়ান মাতার ভুলে বল ধরে অ্যারন ময় দ্রুত এগিয়ে বাড়ান টম ইন্সকে। তার শট গোলরক্ষক দাভিদ দে হেয়া ফেরালেও ফিরতি বল ফাঁকায় পেয়ে অনায়াসে জালে ঠেলে দেন অস্ট্রেলিয়ান মিডফিল্ডার ময়। ৫ মিনিটের মধ্যে ব্যবধান দ্বিগুণ করেন বেলজিয়ামের ফরোয়ার্ড লরাঁ দুপোয়েত। ৭৮ মিনিটে ডান দিক থেকে রোমেলু লুকাকুর দারুণ ক্রসে হেডে ব্যবধান কমান মার্কাস র‌্যাশফোর্ড। তবে বাকি সময়ে আর কোনো গোল ম্যানইউ করতে না পারায় হার নিয়েই মাঠ ছাড়তে হয়।

দলের এমন হারে ক্ষুব্ধ ম্যানইউ কোচ হোসে মরিনহো। তিনি বলেন, ‘আমার মনে হয় না প্রীতি ম্যাচেও মনোভাব এমন দুর্বল থাকে। আর একটা গোল করতে পারলে অন্তত ড্র করতে পারতাম। যদিও সেটাও সম্মানজনক হতো না। আমি ম্যানইউর একজন সমর্থক ছিলাম। সত্যি আমি খুব অসন্তুষ্ট। কারণ এ ধরনের হার মানার মতো না। প্রতিপক্ষ ভাল দল হলেও মেনে নেয়া যায়।’

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.