বুধবার ৭ অগ্রহায়ণ, ১৪২৫ ২১ নভেম্বর, ২০১৮ বুধবার

পরীর অন্তরজ্বালা

বিষেরবাঁশী ডেস্ক: যৌথ প্রযোজনা নয়, কলকাতার বাংলা নয়, বাংলাদেশের বাংলা ছবি অন্তরজ্বালা – এমন স্লোগান নিয়ে আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে মালেক আফসারী পরিচালিত ছবি ‘অন্তরজ্বালা’। ছবিতে একেবারেই ভিন্নরূপে দেখা যাবে নায়িকা পরীমণিকে।

পরিচালক মালেক আফসারী বলেন, ‘আমি দুইশত ভাগ মনোবল নিয়ে বলছি, দর্শক ছবিটি পছন্দ করবে। এই ছবিতে আমি সুন্দর একটি গল্প দিয়েছি, শিল্পীদের নিয়ে অভিনয় করিয়েছি। এখানে কোনো নায়ক-নায়িকা নেই, আছে শিল্পীদের শক্তিশালী অভিনয়। আমি যাকে যেভাবে প্রয়োজন, সেভাবে তৈরি করে পর্দায় উপস্থাপন করেছি। যা দর্শক পছন্দ করবে।’ বিজয় দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে এই ছবি।

এ প্রসঙ্গে মালেক আফসারীম আরও বলেন, ‘ছবিটি আমরা ১৫ ডিসেম্বর মুক্তির জন্য ঠিক করেছি। এই ছবি দিয়ে আমাদের চলচ্চিত্রের আরেকটি বিজয় আসবে বলে আমি মনে করি। কারণ, এখন সবাই ধরেই নিয়েছে যে কলকাতার শিল্পী টেকনিশিয়ান দিয়ে ছবি নির্মাণ না করলে তা ভালো হবে না। আমি এই ছবিতে শুধু বাংলাদেশের শিল্পী, টেকনিশিয়ান দিয়ে ছবিটি নির্মাণ করেছি।’

ছবিতে পরীর চরিত্র নিয়ে তিনি আরও বলেন, ‘পরীমণির মতো গ্ল্যামার নায়িকাও আমার ছবিতে খুব সাধারণভাবে নিজেকে চরিত্রের মধ্য দিয়ে ফুটিয়ে তুলেছে। আমি তাকে ধন্যবাদ দিতে চাই, পরিচালক হিসেবে যেভাবে চেয়েছি, তার পুরোটাই দিতে পেরেছে পরী। সে কতটা গুণী অভিনেত্রী, তা ছবিটি দেখলেই দর্শক বুঝতে পারবে।’ ‘অন্তরজ্বালা’ ছবির কাহিনি রচনা করেছেন পরিচালক মালেক আফসারী। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তিনি নিজেই। সংগীত পরিচালনা করেছেন এসআই টুটুল। ছবিটি প্রযোজনা করছে জেড কে মুভিজ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.