রবিবার ৪ অগ্রহায়ণ, ১৪২৫ ১৮ নভেম্বর, ২০১৮ রবিবার

‘একজন অসাধারণ অভিনেতা’: চঞ্চলকে নিয়ে তারিন

 

  • সূত্রঃ ইত্তেফাক

তারিন ও চঞ্চল চৌধুরী, দুই অভিনয়শিল্পীকে একসঙ্গে নাটকে খুব কমই দেখা গেছে। এবারের ঈদে দর্শক এই দুই অভিনয়শিল্পীকে আবারও একসঙ্গে দেখতে পাবেন। গোলাম সোহরাব দোদুলের রচনা ও নির্দেশনায় তারিন ও চঞ্চল অভিনয় করেছেন কাহিনিচিত্র ‘প্রিয় রঞ্জনা’য়। আরটিভিতে কাহিনিচিত্রটি প্রচার হবে।

তারিন বলেন, ‘চঞ্চল ভাইয়ের সঙ্গে আমার কাজ হয়েছে খুব কম। তিনি একজন অসাধারণ অভিনেতা। চরিত্রের প্রয়োজনে তিনি চরিত্র বুঝে গেটআপ নিয়ে অসাধারণ অভিনয় করেন। তার সঙ্গে যখনই দেখা হয় প্রাণখোলা হাসি দিয়েই কথা বলেন। একজন সহশিল্পী যখন খুবই সহযোগিতা পরায়ণ হয় তখন তা অভিনয়ের পরিবেশ সৃষ্টির ক্ষেত্রে এবং সহশিল্পীর অভিনয়ে দারুণভাবে সহযোগিতা করে।’

​তারিনের সাথে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘তারিন নিঃসন্দেহে একজন মেধাবী অভিনেত্রী। আমার নিয়মিত অভিনয়ে পথচলার অনেক আগে থেকেই আমি তার অভিনয়ের দারুণ ভক্ত। তার সঙ্গে শুরু থেকেই আমার অভিনয়ের রসায়নটা বেশ জমে ওঠে। নাটকের জন্য দুঃসংবাদ হচ্ছে যে, এখন দু’জন ভালো বা গুণী কো-আর্টিস্ট নিয়ে তেমন কোনো নাটক নির্মাণ হয় না। আমাদের সৌভাগ্য যে, আমি আর তারিন ভালো একটি স্ত্রিপ্টে, সুন্দর গল্পে অভিনয় করেছি।

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.