শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

রোনালদো-বেনজেমায় রিয়ালের জয়

বিষেরবাঁশী ডেস্ক: অবশেষে লা লিগায় গোলখরা কাটালেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেই সঙ্গে ইনজুরি কাটিয়ে দলে ফেরা করিম বেনজেমাও গোল করেছেন। এই দুজনের গোলে শনিবার রাতে গেটাফের বিপক্ষে ২-১ গোলে জয়লাভ করেছে রিয়াল মাদ্রিদ। সেই সঙ্গে হয়েছে একটি রেকর্ডও। রিয়াল লা লিগার প্রথম দল হিসেবে প্রতিপক্ষে মাঠে টানা ১৩ ম্যাচে জয় পেল দলটি।

একইদিনে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে বার্সা ড্র করায় পয়েন্ট ব্যবধানও কিছুটা কমেছে। ৮ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে বার্সা শীর্ষেই আছে। সমান ম্যাচে রিয়ালের পয়েন্ট ১৮।

খেলার ৩৯ মিনিটে বেনজেমার গোল শুরুতে এগিয়ে যায় রিয়াল। গেটাফের ভুলে বল পেয়ে যান বেনজেমা। দৌড়ে বল নিয়ে এগিয়ে গিয়ে তা পাঠিয়ে দেন প্রতিপক্ষের জালে পাঠিয়ে দেন। দ্বিতীয়ার্ধে রিয়াল আক্রমণ অব্যাহত রাখলেও ৫৬ মিনিটে হঠাৎ পাল্টা আক্রমণে গোল খেয়ে বসে রিয়াল। এতে পয়েন্ট হারানোর শঙ্কা দেখা দেয়।

তবে ৮৫ মিনিটে শেষ পর্যন্ত রোনালদোর গোলে জয় পায় রিয়াল। ইসকোর দারুণ এক থ্রু থেকে বল পেয়ে ডান প্রান্ত থেকে এবার আর কোনো ভুল করেননি পর্তুগিজ সুপাস্টার। ম্যাচের বাকি সময়ে রিয়াল আর কোনো গোল না পাওয়ায় ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন রোনালদো-বেনজেমারা।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.