শুক্রবার ৬ আশ্বিন, ১৪২৫ ২১ সেপ্টেম্বর, ২০১৮ শুক্রবার

ফাইনাল ম্যাচের আগেই ভয়ঙ্কর অভিযোগ পাকিস্তানের বিরুদ্ধে!

বিষেরবাঁশী ডেস্ক: রবিবারেই চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল। মহারণে মুখোমুখি দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান।

আইসিসি টুর্নামেন্টে ভারতের বিরুদ্ধে ট্র্যাক রেকর্ড উন্নত করার চ্যালেঞ্জ পাকিস্তানের সামনে। তবে তার আগেই পাক দলকে শুনতে হল, তারা নাকি গড়াপেটা করছে চ্যাম্পিয়ন্স ট্রফিতেই। অন্য কোনও দেশের ক্রিকেটাররা নয়, পাকিস্তানের জাতীয় দলের বিরুদ্ধে এমনই অভিযোগের তির ছুড়ে দিলেন আমির সোহেল। জাতীয় এক টিভি-র টক শো-তে উপস্থিত হয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার। সেখানেই তিনি সরফরাজদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনেন। সেই টক শোতে আমির সোহেলকে বলতে শোনা যায়, সরফরাজকে বুঝতে হবে ও এমন কোনও মহৎ কাজ করে ফেলেনি। তোমার দলের কেউ না কেউ ম্যাচ জিতিয়ে দিয়েছে। ওর এত খুশি হওয়ার কোনও কারণ নেই। আমরা প্রত্যেকেই জানি পর্দার পিছনে কী ঘটে থাকে!
এখানেই না থেমে আমির সোহেল বলতে থাকেন, এটা জানতে চেয়ো না কে তোমার দলকে জিতিয়ে আনল। যদি আমাকে জিজ্ঞাসা করা হয়, আমি বলব, শত শত ক্রিকেট ভক্তের প্রার্থনা আর আল্লাহ পাকিস্তানকে জিতিয়ে দিয়েছে। পাকিস্তান ফাইনাল পৌঁছেছে ক্রিকেট মাঠের বাইরের কারণে। অন ফিল্ড পারফরম্যান্স মোটেও আহামরি ছিল না। ছেলেদের এখন ভাল ক্রিকেট খেলার দিকেই মন দেওয়া উচিত। আমির সোহেলের এমন বক্তব্য টিভিতে দেখানোর পরে পাকিস্তানেই তাঁর বিরুদ্ধে সমর্থকরা জনমত গড়ে তোলেন। পরিস্থিতি বেগতিক দেখে সোহেল বর্তমানে বলছেন, বক্তব্যের সামান্য অংশ দেখিয়ে অন্য অর্থ বের করা হচ্ছে। তিনি মোটেই এরকম বলতে চাননি। তিনি আরও বলেন, ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচের আগেই তিনি এই বক্তব্য রেখেছিলেন।

আমির সোহেলকে জবাব দেওয়ার জন্যই যেন পাকিস্তান দুরন্ত পারফরম্যান্স উপহার দেয় ইংল্যান্ডের বিরুদ্ধে। বোলিংয়ে দুরন্ত পারফর্ম করে জুনেইদ খান, হাসান আলিরা ইংল্যান্ডের শক্তিশালী ব্যাটিং লাইন আপকে মাত্র ২১১ রানে আটকে রাখেন। এর পর ব্যাট করতে নেমে সহজেই টার্গেটে পৌঁছে যায় পাকিস্তান। ফাইনাল ম্যাচের আগে আমির সোহেলের এমন বক্তব্য মানসিকভাবে পাকিস্তানকে ব্যাকফুটে ফেলে দিল কি না, সেটাই এখন দেখার।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.