বুধবার ৪ আশ্বিন, ১৪২৫ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

মিমের বৃহস্পতি তুঙ্গে

বিষেরবাঁশী ডেস্ক: প্রায় সব অভিনেতা-অভিনেত্রী ব্যস্ত ঈদের কাজ নিয়ে। শুটিং স্পটগুলোয়ও দিন-রাত কোনো বিরাম নেই। কিন্তু এত কাজের ভিড়েও কোথাও নেই জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বিগত ঈদে এই অভিনেত্রীর একাধিক নাটক প্রচারিত হলেও এবার ঈদ নাটকে তার অনুপস্থিতি নিয়ে চলছে ব্যাপক আলোচনা। তবে আলোচনার মাঝেও আনন্দের সংবাদ হলো নাটকে না হলেও মিম চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত। আজ ভারত তো কাল বাংলাদেশ, পরশু সুইজারল্যান্ড।

সম্প্রতি সৃজিত মুখার্জি পরিচালিত যৌথ প্রযোজনার ছবির ‘ইয়েতি অভিযান’ ছবির প্রথম অংশের শুটিং শেষ করে এসেছেন ঢাকায়। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ উপন্যাস নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। এই সিরিজের দ্বিতীয় ছবি এটি। ছবিটিতে আরো আছেন প্রসেনজিৎ ও ফেরদৌস। এ ছাড়া চুক্তিবদ্ধ হয়েছেন কমলেশ্বর পরিচালিত যৌথ প্রযোজনার ছবি ‘উলট পালট’-এ। আগামী জুলাইতে শুরু হবে এর শুটিং।

‘ইয়েতি অভিযান’ ছবির বিষয়ে মিম বলেন, ‘প্রথম লটের শুটিং শেষ করে দেশে ফিরেছি কিছুদিন হলো। আবার ছুটতে হচ্ছে সুইজারল্যান্ডে। ছবির বাকি অংশের শুটিংয়ের জন্য।’

সৃজিত মুখার্জির ছবিতে তার অভিনয়ের ব্যাপারে মিম বলেন, ‘সবাই বেশ প্রশংসা করছে। যিশু, প্রসেনজিৎ, সৃজিত দাও দারুণ প্রশংসা করেছেন। সব মিলিয়ে আমি খুশি।’

রাজা চন্দ পরিচালিত যৌথ প্রযোজনার ‘ব্ল্যাক’ ছবিতে সোহমের বিপরীতে অভিনয় দিয়ে আলোচনায় ছিলেন লাক্স তারকা মিম। এবার তার পালে লেগেছে নতুন হাওয়া। বর্তমানে দুটি ছবির কাজে ব্যস্ত সময় পার করছেন ঢাকাই ছবির অন্যতম চিত্রনায়িকা।

এদিকে গত বছরের শেষদিকে কলকাতার অভিনেতা ওমের সঙ্গে ‘পাষাণ’ ছবির কাজ করেন মিম। এরই মধ্যে এ ছবির বেশিরভাগ অংশের কাজ শেষ হয়েছে। এপ্রিলের শেষদিকে নেপালে মিমের গানের দৃশ্যায়নও শেষ হয়েছে। ছবিটি পরিচালনা করছেন সৈকত নাসির। পাষাণ ছাড়াও বাংলাদেশে মিমের ‘দাগ’ নামে আরেকটি ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। তারেক শিকদার পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। তাতে করে বলাই যাচ্ছে ঢাকাই ছবির এই তারকার বৃহস্পতি তুঙ্গেই রয়েছে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.