শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

রোশানকে কটাক্ষ করলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু

অনলাইন ডেস্ক:- এই পৃথিবীতে বুদ্ধিহীন কিছু বডিবিল্ডার আছে যারা শরীরের এতটাই বৃদ্ধি ও তাদের মস্তিষ্কে আর কিছু নেই। বাস্তবে ভদ্রভাবে কথা বলার ক্ষমতাও নেই তাদের । কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি কথাগুলো ইনস্টাগ্রামে লিখেছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ছেলে অভিমন্যু।

শ্রাবন্তী ৩য় বার রোশান সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছিল। অনেক দিন তারা ধরেই আলাদা থাকে।এখনো জানা যায়নি তাদের আনুষ্ঠানিক বিয়েবিচ্ছেদের খবর । তবে শ্রাবন্তী-রোশান কেউ কারো সঙ্গে কথা বলেছেন না!

রোশান একজন ‘বডিবিল্ডার’ এ কথা সবারই জানায় এজন্য অভিমন্যু পোস্টটি করার পর অন্তর্জালে শুরু হয় আলোচনা। অনেকেই বলছেন, রোশানকে লক্ষ্য করেই অভিমন্যু এই কটাক্ষের তীর ছুড়েছে। এই সূত্র ধরে নেটিজেনরাও হিসাব মেলানোর চেষ্টা করে।

শ্রাবন্তী-রোশানের এর আগে কিছু ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে দারুণ আলোচনা হয়। যদিও তারা পোস্টে কারো নাম উল্লেখ করেনি। কিন্তু তা যে রোশান-শ্রাবন্তী পরস্পরের উদ্দেশ্যে করে সেটা কারো বোঝার বাকি নেই। এবার তাদের পথেই হাঁটলেন শ্রাবন্তীর পুত্র অভিমন্যু।

শ্রাবন্তী ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। তিনি গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনেই রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ে। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছেন।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / ঝিনুক

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.