বৃহস্পতিবার ১৪ মাঘ, ১৪২৭ ২৮ জানুয়ারি, ২০২১ বৃহস্পতিবার

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক: আজ ০১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? চলুন জেনে নেয়া যাক

মেষ: প্রতিবেশীর কোনও কথায় মানসিক কষ্ট বাড়তে পারে। আয় বাড়ার সম্ভাবনা। আজ পাওনা আদায়ের জন্য দিনটি ভালো নয়। বাড়িতে কোনও অনিষ্ট হওয়া থেকে সাবধান। পেটের সমস্যার জন্য ডাক্তারের সঙ্গে আলোচনা। বাইরে কোনো ভোগান্তি হওয়ার যোগ। সংসারে ভুল বোঝাবুঝি বাড়বে। বন্ধু নিয়ে সমস্যা।

বৃষ: সংসারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। গবেষণায় সাফল্য আসতে পারে। ব্যবসায় চিন্তা বৃদ্ধি পাবে। দুপুরের পরে বাড়িতে কলহ বাধতে পারে। চাকরির স্থানে নিজের বুদ্ধির সুনাম পেতে পারেন। কাজের প্রতি একটু অনীহা থাকবে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন: পরনারী প্রতি দুর্বলতা বাড়তে পারে। খেলাধুলার জন্য চিন্তা বৃদ্ধি। ব্যবসায় কোনো সমস্যার সমাধান হতে পারে আজ। রাস্তা-ঘাটে বিপদের ঝুঁকি নেবেন না। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ। সকাল থেকে অধিক ব্যয় বাড়তে পারে। শিক্ষার ব্যাপারে কোনো ভালো সুযোগ। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয় আলোচনা।

কর্কট: অপরের  জিনিসের ওপর লোভ বাড়তে পারে। সারাদিন প্রচুর পরিশ্রম করার জন্য শরীর ক্লান্ত হবে। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। পুরনো জিনিস থেকে আয় হতে পারে। বাবার সঙ্গে বিবাদ। কোনো কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। ভালো কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য খরচ বাড়বে। বাবার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

সিংহ: সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদের আশঙ্কা। কাজের ব্যাপারে উদ্বেগ বাড়তে দেবেন না। গোপন রোগে ভুগতে হতে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান।

কন্যা: বাড়িতে কোনও বিবাদ থেকে দূরে থাকুন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণাও আসতে পারে। শরীরের কোনো কষ্ট অবহেলা করবেন না। যারা বিদেশে থাকেন তাদের জন্য ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি।

তুলা: ভালো কোনো কাজে বাধা পড়তে পারে। লজ্জাহীন কোনো কাজ আপনার দ্বারা হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট বাড়বে। পড়াশোনার  জন্য শুভ পরিবর্তন। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বৃদ্ধি ও আনন্দ। বিদেশে থাকা কোনো বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে-পিঠে কোনো কষ্ট বাড়তে পারে।

বৃশ্চিক: ব্যবসায় অতিরিক্ত ব্যয়ের কারণে ঋণ হতে পারে। প্রতিবেশীর জন্য কোনো অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ হওয়ার সম্ভাবনা। প্রেমের ক্ষেত্রে বাইরের কোনো লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। বাজে কোনও চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়। উচ্চব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

ধনু: সন্তানের জন্য খুব ভালো দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ নিয়ে চিন্তা। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনো অংশে পুরনো ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা নাজেহাল করবে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে  সম্পত্তি  ব্যাপারে বিবাদ। কর্মস্থানে কোনও বিবাদ নিয়ে চিন্তা। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা।

মকর: সকাল থেকে প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদ বা তর্ক বাধতে পারে। গোপন কোনো রোগ থেকে সাবধান। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজে কোনো ভুল হওয়ার সম্ভাবনা। ঘরের শত্রু থেকে একটু সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনো আশা নষ্ট হতে পারে। সম্পত্তির  ব্যাপারে চিন্তা বৃদ্ধি। স্ত্রীর আবদার পূরণ না হওয়ার জন্য বিবাদ।

কুম্ভ: চাকরির ব্যাপারে চিন্তা বাড়তে পারে। শরীরে কোনো অংশে যন্ত্রণা থেকে কষ্ট। প্রেমে জটিলতা বাড়বে। কোনো উপহার পাওয়ার সম্ভাবনা। কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে। কোনো কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। হৃদরোগ নিয়ে চিন্তা। আজ ব্যবসায় একটু মন্দা বাড়তে পারে।

মীন: নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির জন্য ভালো যোগাযোগ হওয়া আনন্দ। বাড়তি কোনো খরচের জন্য বাড়িতে বিবাদ। প্রেমে অশান্তি। দিনটি খুব খারাপ যাবে না। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। জ্যোতিষচর্চা থেকে আনন্দ বৃদ্ধি। চাকরির স্থানে চাপ বাড়তে পরে।

বিষের বাঁশী / ডেস্ক/ ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.