বৃহস্পতিবার ১৪ মাঘ, ১৪২৭ ২৮ জানুয়ারি, ২০২১ বৃহস্পতিবার

প্রত্যাবর্তনের ম্যাচে বিবর্ণ সাকিব

অনলাইন ডেস্ক:-এই দিনটার জন্য অপেক্ষায় ছিলেন সাকিব আল হাসান। প্রায় ১৩ মাস পর মঙ্গলবার প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেন বাংলাদেশের শীর্ষ অলরাউন্ডার। বলা হচ্ছিল এটা তার জন্য বড় দিন, আর দেশের জন্য গুরুত্বপূর্ণ দিন। এমন দিনে রঙ ছড়াতে পারেননি সাকিব। আঁটসাঁট বোলিং করলেও ব্যাটিংয়ে হতাশ হয়েছেন।

জেমকন খুলনার হয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে মাঠে প্রত্যাবর্তন হয়েছিল সাকিবের। মাহমুদউল্লাহর নেতৃত্বে খেলতে নেমে বরিশাল ফরচুনের ইনিংসের সপ্তম ওভারে বল হাতে নেন। দ্বিতীয় ওভারের প্রথম বলে আফিফ হোসেনকে ফেরান। চার ওভারের বোলিং কোটা পূর্ণ করেননি সাকিব। তিন ওভার করে ১৮ রান দিয়ে নেন ১ উইকেট। 

বল হাতে কিছুটা উজ্জ্বল হলেও ব্যাটিংয়ে সুবিধা করতে পারেননি সাকিব। দলের বিপর্যয়ের মুখে ব্যাটিং ক্রিজে নামেন। ইনিংসের তৃতীয় বলে এনামুল হক বিজয় (৪) তাসকিন আহমেদের শিকার হন। দুই নম্বরে ব্যাট করতে নামেন সাকিব। পরের বলে ইমরুল কায়েসকে বিদায় নিতে দেখেছেন। 

প্রথম ওভারে চার রানে দুটি উইকেট হারানো খুলনার হাল ধরার জন্য সাকিব পাশে পান মাহমুদউল্লাহকে। পরের তিন ওভার দুজনে সতর্ক থেকে ব্যাটিং করেন। কিন্তু পাওয়ার প্লের শেষ দুই ওভারে উইকেট হারান তারা। মেহেদী হাসান মিরাজের বলে আউট হন মাহমুদউল্লাহ (১৭)। তার দেখানো পথে হেঁটে পরের ওভারে সাজঘরে ফেরেন সাকিব। সুমনের শর্ট বলে পুল করতে চেয়েছিলেন বাঁহাতি ব্যাটসম্যান, কিন্তু জোর ছিল না। স্কয়ার লেগে আফিফ হোসেনের সহজ ক্যাচ হন সাকিব। ১৩ বলে দুটি চারে ১৫ রানে শেষ হয় তার ইনিংস।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা,শীর্ষ সংবাদ

Leave A Reply

Your email address will not be published.