মঙ্গলবার ৯ অগ্রহায়ণ, ১৪২৭ ২৪ নভেম্বর, ২০২০ মঙ্গলবার

সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক:-ফেসবুক লাইভে এসে শীর্ষ অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া যুবক মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডাবর পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ এর এএসপি মোহাম্মদ আব্দুল্লাহ রাইজিংবিডিকে এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, মহসিন সিলেট থেকে পালিয়ে ডাবর পয়েন্ট এলাকায় এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে সুনামগঞ্জে র‌্যাবের ক্যাম্পে নিয়ে যায়। র‌্যাবের কমান্ডার লে. কর্নেল ফয়সল আহমেদ জানান, মহসিনকে সিলেটে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে। 

সাকিব কলকাতায় গিয়ে কালীপূজার উদ্বোধন করায় মহসিন রোববার (১৫ নভেম্বর) দিবাগত রাত ১২টা ৬ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে তাকে চাপাতি দিয়ে গলাকেটে হত্যার হুমকি দেন। 

মহসিন সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। নিজের ফেসবুক আইডি ‘Mohsin Talukdar’ থেকে লাইভে তিনি অকথ্য ভাষায় সাকিবকে গালাগালও করেন। পাশাপাশি সাকিবকে হত্যা করতে প্রয়োজনে পায়ে হেঁটে ঢাকা যাবেন বলেও উল্লেখ করেন।

অবশ্য ভোর ৬টা ৪ মিনিটে আবার লাইভে এসে তিনি পূর্বের লাইভের জন্য দুঃখ প্রকাশ করেন। তবে দুঃখ প্রকাশ করলেও তিনি সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা,শীর্ষ সংবাদ

Leave A Reply

Your email address will not be published.