মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ, ১৪২৭ ১ ডিসেম্বর, ২০২০ মঙ্গলবার

অভিনেতা আসিফের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক:-অভিনেতা আসিফ বসরার ​ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হল মৃত দেহ। হিমাচল প্রদেশের ধরমশালায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় আসিফের নিথর দেহ। 

জানা যায়, বৃহস্পতিবার সকালে নিজের পোষ্যকে নিয়ে বাড়ির বাইরে বের হন আসিফ। এরপর বাড়ি ফিরে আচমকাই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। পোষ্যর বেল্ট দিয়েই আসিফ গলায় ফাঁস দিতে পারেন বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। পাশাপাশি বেশ কয়েকদিন ধরে আসিফ বসরা মানসিক অবসাদে ভুগছিলেন। অবসাদের জেরেই অভিনেতা শেষ পর্যন্ত নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত  নিয়েছেন কি না, তা নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। 

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি ফরেন্সিক দলও ঘটনাস্থলে পৌঁছে প্রমাণ জোগাড় করতে শুরু করেছে।

আসিফ বসরার অস্বাভাবিক মৃত্যুর খবরে স্তম্ভিত হয়ে যায় গোটা বলিউড। হনসল মেহতা থেকে মনোজ বাজপেয়ী, স্বরা ভাস্কর, ইমরান হাসমি, দিব্যা দত্ত প্রত্যেকে শোক প্রকাশ করেন। আসিফ বসরার মৃত্যু কীভাবে হল, তা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে সেলেবদের মধ্যে।

সূত্রের খবর, গত ৫ বছর ধরে ধরমশালায় ম্যাকলিওডগঞ্জে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন আসিফ বসরা। অভিনেতার সঙ্গে তাঁর বিদেশিনী বান্ধবীও থাকতেন বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

আসিফ বসরা বলিউডের একজন পরিচিত মুখ। জাব উই মেট, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই, এক ভিলেন, কৃষ ৩, কাই পো ছে’র মতো ছবিতে অভিনয় করেছেন আসিফ। সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক এবং ডিজনি প্লাস হটস্টারের হস্টেজের দুই নম্বর সিজনে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন আসিফ।

শুধু ভারতীয় ছবিই নয়, ওয়ান নাইট উইথ দ্য কিং, কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সডের মতো বেশকিছু বিদেশি প্রজেক্টেও অভিনয় প্রতিভার সাক্ষর রেখেছেন আসিফ বসরা।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.