মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ, ১৪২৭ ১ ডিসেম্বর, ২০২০ মঙ্গলবার

আনিসুল করিমের মৃত্যু,পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের বিবৃতি

অনলাইন ডেস্ক:-বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুল করিমের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন।

(১০ অক্টোবর) মঙ্গলবার বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের সভাপতি ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক (নারায়নগঞ্জ পুুুুুলিশ সুপার) মোহাম্মদ জায়েদুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয় বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন এই অনাকাঙ্ক্ষিত ঘটনাটি সর্বাধিক গুরুত্ব দিয়ে মনিটরিং করছে। ঘটনার সুষ্ঠ বিচার নিশ্চিত করতে পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন সকল ধরনের আইনগত ও নৈতিক সমর্থনের পাশাপাশি সংশ্লিষ্ট সকলের সাথে নিবিড় যোগাযোগ রক্ষা করে চলেছে। বাংলাদেশ পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুল করিমের মৃত্যুতে তার শোকহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে তাদের পাশে থাকার দৃঢ় অঙ্গিকার করেছেন।

একই সাথে বাংলাদেশ পুলিশের সকল কে একটি সু-শৃংঙ্খল বাহিনীর সদস্য হিসাবে এক শোকার্ত মুহুর্তে সবোর্চ্চ ধৈয্য ধারনের আহবান জানিয়েছেন পুলিশ সার্ভিস এ্যাসোসিয়েশন।

আনিসুল করিম ১৯৮৪ সালের ২১ নভেম্বর গাজীপুর জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ২০১৩ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। গত সোমবার রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিমকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রত্যেকেই প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছেন।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/রূপা

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.