মঙ্গলবার ৯ অগ্রহায়ণ, ১৪২৭ ২৪ নভেম্বর, ২০২০ মঙ্গলবার

শ্বশুরবাড়িতে শিকলবন্দি জামাই

অনলাইন ডেস্ক:-বরগুনায় শ্বশুরবাড়ি থেকে শিকলে বাঁধা অবস্থায় এক জামাই

উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে তাঁকে উদ্ধারের সময় তাঁর স্ত্রীর বড় ভাই আ. রহমান সরদার ও শাশুড়ি খাদিজা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ। 

বরগুনা সদর থানার এসআই ওবায়দুল ইসলাম জানান, সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কামরাবাদ গ্রামের পনু সরদারের ঘরে শিকলে বাঁধা অবস্থায় আবুল খায়েরকে (২৬) উদ্ধার করা হয়।  

খোঁজ নিয়ে জানা গেছে, আজ থেকে দুই বছর আগে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ছোট আমতলা গ্রামের আবদুল ওহাব শেখের ছেলে আবুল খায়েরের সঙ্গে স্থানীয় পনু সরদারের মেয়ে মৌসুমীর বিয়ে হয়। তাঁদের আট মাসের একটি কন্যাসন্তান রয়েছে। 

আবুল খায়েরের শাশুড়ি খাদিজা বেগম বলেন, রবিবার সন্ধ্যায় তাঁর জামাতা আবুল খায়ের তাঁদের বাড়িতে বেড়াতে আসে।  শ্বশুরবাড়িতে আসার পরেই তার ছেলে আ. রহমান সরদার আবুল খায়েরের পায়ে শিকল বেঁধে তালাবদ্ধ করে রাখে। 

আ. রহমান সরদার এ বিষয়ে বলেন, তাঁর বোনকে বিয়ের সময় কোনো কাবিন করেনি আবুল খায়ের। অনেক দিন ধরে তাঁকে কাবিনের কথা বললেও তা না করায় তিনি ভগ্নিপতি আবুল খায়েরকে বেঁধে রাখেন। 

বরগুনা থানার ওসি তারিকুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার এক ঘণ্টার মধ্যেই আবুল খায়েরকে উদ্ধার ও অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। পারিবারিক বিরোধের কারণে এ ঘটনা ঘটেছে, মামলার প্রক্রিয়া চলছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.