মঙ্গলবার ৯ অগ্রহায়ণ, ১৪২৭ ২৪ নভেম্বর, ২০২০ মঙ্গলবার

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক : আজকের দিনে কোন বিষয়ে সাবধান থাকতে হবে, অধিক মনোযোগী থাকতে হবে বা কী আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কী বাধা আসতে পারে ইত্যাদি জানতে পারবেন। এবার চলুন রাশি অনুসারে দেখে নেওয়া যাক আজকের দিনে আপনার গ্রহ-নক্ষত্রের অবস্থান কী বলছে—

মেষ রাশি
বাড়ির ছোটদের প্রতি নজর রাখুন। অনেক দিনের কোনো এক পুরনো রোগের বহিঃপ্রকাশ হবে, তবে এবার তার সঠিক চিকিৎসাও হবে। আয়ের চেয়ে ব্যয় বেশি হবে আজ, তাই ভেবেচিন্তে খরচ করুন। জীবনের সকল অনিবার্য বিষয়গুলোকে জয় করার মত শক্তি আপনার মধ্যে আছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি শুভ।
বৃষ রাশি
আজকের ফ্লাইটটি ক্যানসেল করতে পারেন কারণ দুর্ঘটনার সম্ভাবনা আছে। অপ্রয়োজনীয় দুশ্চিন্তা না করে জীবনকে জীবনের মতো করে চলতে দিন। শারীরিক সুস্থতার জন্য খাদ্য তালিকার উপর জোর দিন। অসুস্থদের জন্য ডাক্তারের শরণাপন্ন হওয়া উচিত। তালাক হয়ে যাওয়া সম্পর্ক পুনরায় জোড়া লাগতে পারে। খেলোয়াড়দের জন্য দিনটি হবে বিরক্তিকর।

মিথুন রাশি
রাজনীতিবিদদের জন্য সময়টি খুবই চ্যালেঞ্জিং, অন্যের উপকারের দ্বারা নিজের উন্নতি করুন। যুবকদের জন্য অভিজ্ঞতা সঞ্চয় প্রয়োজন। বিলাসিতা কমানোর চেষ্টা করুন। যারা অন্তঃসত্ত্বা বা গর্ভবতী তারা সাবধানে চলাফেরা করুন। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি ভাল। যাত্রা শুভ।

কর্কট রাশি
প্রবাসী বেকারদের কারো কারো নতুন চাকরি মিলবে। সামনাসামনি শত্রুতা বাড়তে পারে। লক্ষ্য রাখুন আপনার জন্য যেন অন্যের কোনো ক্ষতি না হয়ে যায়। ব্যবসায়ীরা কেউ হঠাৎ পাওনা টাকা পেতে পারেন। প্রতিদ্বন্দ্বী না বাড়ানোই ভালো। আন্তরিক সম্পর্ক স্থাপনে সতর্ক থাকুন।

সিংহ রাশি
শুধু মনে রাখলেই চলবে না, মানতেও হবে যে, “অহংকার পতনের মুল”। মনের চঞ্চলতা কমিয়ে বাস্তববাদী হয়ে উঠুন। মনের পরিকল্পনাকে বাস্তবে রূপ দেওয়ার সময় এখনো আসেনি। প্রযুক্তির উপর নজর রাখুন। অলস সময় কাটানো ঠিক হবে না। ঋণ পরিশোধ করুণ অন্যথায় সমস্যায় পড়তে পারেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

কন্যা রাশি
অভিনেতা অভিনেত্রীদের জন্য দিনটি শুভ ফলপ্রসূ, তাই যতটা সম্ভব আনন্দে থাকুন। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আপনার বুদ্ধি এখন ভালো কাজ করবে না তাই সময় নিয়ে কাজ করুন আর মন্দ লোকদের থেকে নিজেকে দূরে রাখুন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। উত্তরে যাত্রা শুভ।

তুলা রাশি
সাংবাদিকদের জন্য দিনটি আনন্দ ও বিনোদনেই কাটবে, তবে চলাফেরায় সতর্কতা বৃদ্ধি করন এবং স্বাস্থ্যবিধি মেনে চলা বাঞ্ছনীয়। ধৈর্য বাড়িয়ে সামনে অগ্রসর হোন। সময় নষ্ট না করে শুধু সামনের দিকে এগিয়ে যান। অপ্রত্যাশিত কোনো ঘটনা আপনার চিন্তা অনেকটাই কমিয়ে দেবে।

বৃশ্চিক রাশি
আজ মাছ-মাংস খাওয়া পরিহার করুণ এবং সম্পূর্ণ নিরামিষভোজী হয়ে যান। ঘরে থেকেই যোগাযোগ বৃদ্ধি করুন যা ভবিষ্যতে আপনার সহায়ক হবে। মিডিয়াতে কর্মরতরা সতর্কতার সাথে জীবনের পথে এগিয়ে যেতে থাকুন। সম্ভাব্য ক্ষেত্রে প্রেম বিয়েতে রূপ নেবে।

ধনু রাশি
তাড়াহুড়া করে আজ কোনো গাড়িতে চড়বেন না। দূরের যাত্রায় ট্রেন বা প্লেন ব্যবহার করুন। দান-দক্ষিণা বাড়িয়ে দিন। দায়িত্ব পালনে সচেষ্ট থাকুন। পুরনো কোনো বন্ধু আপনার উপকারে আসতে পারে আজ। সামাজিক উন্নতির বিষয়ে মনোযোগ বৃদ্ধি করুন। বিনোদন ও রোমান্স শুভ।

মকর রাশি
সময়টা প্রতিকূলে থাকলেও এক ঈশ্বরের উপর ভরসা করে কাজ করতে থাকুন তাহলে উনিই ভালো মন্দ দেখবেন। অন্যকে সম্মান করুন আর নিজেকে ঝঞ্ঝাট মুক্ত রাখার চেষ্টা করুন।

কুম্ভ রাশি
অনিবার্য কোনো ঘটনা মনের শান্তি নষ্ট করতে পারে তবে সম্ভাব্য ক্ষেত্রে বাড়িতে নতুন অতিথির আগমন আনন্দের কারণ হবে। রাজনৈতিক নেতাদের জন্য দিনটি শুভ নয়, তবে কিছু উটকো ঝামেলা ও শত্রুতা বৃদ্ধি পেতে পারে।  এতে চিন্তার কিছু নেই। পরোপকার বাড়িয়ে দিন।

মীন রাশি
গর্ভবতীরা একটু সাবধানে থাকবেন ও ডাক্তারের পরামর্শ অনুসারে চলবেন। আপনি বৃহস্পতির জাতক আর বৃহস্পতি জ্ঞানের কারক তাই জ্ঞানী মানুষকে বৃহস্পতি নিরাশ করে না। কোনো কিছুতে অতি আনন্দিত বা অতি দুঃখিত হওয়ার কিছুই নেই। ছাত্র-ছাত্রীরা লেখাপড়ায় মনযোগী হোন।

বিষের বাঁশী /ডেস্ক/ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.