মঙ্গলবার ৯ অগ্রহায়ণ, ১৪২৭ ২৪ নভেম্বর, ২০২০ মঙ্গলবার

সাবেক ওসি কামরুলের জামিন নামঞ্জুর করেছে আদালত

অনলাইন ডেস্ক:- আদালত নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল ইসলামের জামিন আবেদন নামঞ্জুর করেছে। মাদকদ্রব্য আইনের এক মামলার আসামী তিনি।

নারায়ণগঞ্জে জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালত রোববার দুপুরে এই আদেশ দেয়।আর এই তথ্য নিশ্চিত করেছেন আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন।

তিনি জানান, গত ২২ অক্টোবর জেলার বন্দর থানার মাদকদ্রব্য আইনের এক মামলায় সদর থানার সাবেক ওসি কামরুল ইসলাম আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। তার আইনজীবীরা জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন মঞ্জুর না করার আদেশ দেয়।

২০১৮ সালের ৭ মার্চ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার রূপালী আবাসিক এলাকায় সদর থানার এএসআই সোহরাওয়ার্দী আলম রুবেলের বাসায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ ৫০ হাজার ইয়াবা ও ৫ লাখ টাকাসহ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় পুলিশ বন্দর থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে।

পিপি ওয়াজেদ মামলার নথির বরাতে বলেন, ওই ঘটনায় এএসআই সোহরাওয়ার্দী আলম রুবেল ও কনস্টেবল আসাদুজ্জামান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেন, সদর থানার ওসি কামরুল ইসলামের নির্দেশে টাকা ও ইয়াবা রেখে আসামি ছেড়ে দেন তারা। সেই মামলায় নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল ইসলাম আটক রয়েছেন।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/রূপা

Categories: আইন-আদালত,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.