শনিবার ৮ কার্তিক, ১৪২৭ ২৪ অক্টোবর, ২০২০ শনিবার

বিফলেই গেল ওয়ার্নারের লড়াই

অনলাইন ডেস্ক:-ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ত্রয়োদশ আসরের ৩৫তম ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদকে সুপার ওভারে হারালো শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স।

আজ রোববার বিকেলে আবুধাবিতে টস জিতে প্রথমে বোলিং করতে নামে হায়দারাবাদ। আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই ছিলো কলকাতার। ১০ ওভারে ১ উইকেটে ৭৭ রান তোলে তারা। পরের ১০ ওভারে আরও ৮৬ রান তুলে লড়াই করার সংগ্রহ পেয়ে যায় কলকাতা। ২০ ওভারে ৫ উইকেটে ১৬৩ রান করে তারা।

কলকাতার পক্ষে বড় ইনিংস খেলতে পারেননি ব্যাটসম্যানরা। ওপেনার শুভমান গিল ৩৬, অধিনায়ক ইয়ন মরগান ৩৪ ও দিনেশ কার্তিক ১৪ বলে অপরাজিত ২৯ রান করেন।

জবাবে হায়দারাবাদের দুই বিদেশী খেলোয়াড় ইংল্যান্ডের জনি বেয়ারস্টো ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ৬ ওভারে ৫৮ রান যোগ করেন। বেয়ারস্টো ৩৬ ও উইলিয়ামসন ২৯ রান করে থামেন। এরপরের ব্যাটসম্যান ব্যর্থ হলেও, হায়দারাবাদের আশা বাঁচিয়ে রেখেছিলেন অধিনায়ক অস্ট্রেলিয়ান ডেভিড ওয়ার্নার। লড়াই করেন শেষ বল পর্যন্ত।

ম্যাচটি জিততে শেষ ওভারে ১৮ রান দরকার পড়ে হায়দারাবাদের। কলকাতার ওয়েস্ট ইন্ডিয়ান পেসার আন্দ্রে রাসেলের দ্বিতীয় থেকে চতুর্থ বলে তিনটি চার মারেন ওয়ার্নার। আর শেষ বলে ২ রানের প্রয়োজনে ১ রান নিয়ে ম্যাচটি টাই করেন তিনি। ৩৩ বলে ৫টি চারে অপরাজিত ৪৭ রান করেন তিনি। কলকাতার লোকি ফার্গুসন ১৫ রানে ৩ উইকেট নেন।

পরে সুপার ওভারে তিন বলে ২ উইকেট হারিয়ে মাত্র ২ রান করে হায়দারাবাদ। কলকাতার পক্ষে বোলার ছিলেন সেই ফার্গুসনই। ৩ রানের টার্গেট ২ বল হাতে রেখেই স্পর্শ করে ফেলে কলকাতা।

এই জয়ে ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চারে অবস্থান করছে কলকাতা। আর সমান সংখ্যক ম্যাচে ৬ পয়েন্টই থাকলো হায়দারাবাদের।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.