বুধবার ৫ কার্তিক, ১৪২৭ ২১ অক্টোবর, ২০২০ বুধবার

বাফুফে নির্বাচন ফলাফল

অনলাইন ডেস্ক:-৩ অক্টোবর শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বাফুফে নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুর আড়াইটার পর শুরু হয় ভোটগ্রহণ যেটি চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। নির্বাচনে মোট ১৩৯ সংখ্যা ছিল যেখানে ১৩৫টি ভোট পড়ে।

নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল থেকে জানা যায়,১৩৯টি ভোটের মধ্যে মোট ৯৪ ভোট পেয়ে টানা চতুর্থবারের মতো বাফুফে সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন। একই প্যানেল থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছে ইমরুল হাসান।তার মোট প্রাপ্ত ভোট ৮৯টি।

সহ-সভাপতি পদে আরও নির্বাচিত হয়েছেন কাজী নাবিল আহমেদ( প্রাপ্ত ভোট ৮১টি) , আতাউর রহমান মানিক (প্রাপ্ত ভোট ৭৫টি) ।  মহিউদ্দিন (প্রাপ্ত ভোট ৬৫টি )ও তাবিথ আউয়াল (প্রাপ্ত ভোট ৬৫ টি)।এরা সমানসংখ্যক ভোট পেয়েছেন। টাই হওয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর।

বাফুফের নবনির্বাচিত সহ-সভাপতি ইমরুল হাসান তার প্রতিক্রিয়ায় বলেন, ‘আমাদের এটা প্রত্যাশা ছিল।  ডেলিগেটদের প্রতি আমরা আস্থাশীল ছিলাম, তারা সেই আস্থার প্রতিদান আমাদের দিয়েছে। আমি ডেলিগেটদের প্রতি কৃতজ্ঞ। আমি এটা ইতিবাচক হিসেবে দেখছি। ডেলিগেটরা আমাদের ওপর যে আস্থা রেখেছেন, আশা করি আমরা সেই আস্থার প্রতিদান দিতে পারব। আমরা তৃণমূল পর্যায় থেকে কাজ শুরু করবো। ‘

বিষেরবাঁশী.কম/ডেস্ক/রূপা

Categories: খেলাধূলা,জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.