বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

যেভাবে গ্রেফতার হলো এমসি কলেজের ধর্ষণ মামলায় জড়িত তারেক

অনলাইন ডেস্ক:- সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণের মামলায় আরেক আসামি তারেকুজ্জমান তারেককে মঙ্গলবার সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই পৌর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার তারেকুজ্জামান তারেক সুনামগঞ্জ সদর উপজেলার উমেদ নগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-৯ সিপিসি-৩ এর লেফটেন্যান্ট কমান্ডার ফয়সল জানান, গণধর্ষণের ঘটনার পর সিলেট থেকে পালিয়ে যায় তারেক। পরে চুল ও দাড়ি কেটে সুনামগঞ্জের দিরাই পৌর এলাকায় আত্মগোপন করেন তিনি। তিনি আরো জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় তারেককে গ্রেফতার করা হয়েছে। এখন তিনি র‌্যাবের হেফাজতে আছেন। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে,গত শুক্রবার রাতে স্বামীর সঙ্গে এমসি কলেজে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। আসামিরা তাকে এমসি কলেজের মূল ফটক থেকে তুলে ছাত্রাবাসে নিয়ে যায়। পরে সেখানে একটি কক্ষের সামনে স্বামীকে বেঁধে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় শনিবার সকালে শাহপরান থানায় ছয়জনের নাম উল্লেখ করে নয়জনের বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী। এরপরই ধর্ষকদের গ্রেফতারে অভিযানে নামে পুলিশ।

রবিবার ভোরে সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেফতার করা হয় মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে। একই সময় হবিগঞ্জ থেকে গ্রেফতার করা হয় ৪ নম্বর আসামি অর্জুন লস্করকে।রবিবার রাতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে শাহ মো. মাহবুবুর রহমান রনি ও নবীগঞ্জ থেকে রবিউল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। সিলেটের ফেঞ্জুগঞ্জের কচুয়া নয়াটিলা এলাকা থেকে গ্রেফতার হয় রাজন আহমেদ ও তার সহযোগী আইনউদ্দিন।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/রূপা

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.