শনিবার ৮ কার্তিক, ১৪২৭ ২৪ অক্টোবর, ২০২০ শনিবার

বঙ্গবন্ধু জাতিকে দেশ এবং স্বাধীনতা দিয়েছেন, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ হবে সোনার বাংলা

অনলাইন ডেস্ক : বঙ্গবন্ধুর কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক লীগের উদ্যোগে আজ ২৮ সেপ্টেম্বর ২০২০ইং, সোমবার সকাল ১১.০০ টায় ২৫, বঙ্গবন্ধু এভিনিউস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা ও দোয়া মাহ্ফিলে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিয়ষক সম্পাদক জনাব মোঃ হাবিবুর রহমান সিরাজ এক কথা বলেন।

তিনি আরো বলেন, জননত্রী শেখ হাসিনা জন্মসূত্রেই একজন ট্রেনিং প্রাপ্ত রাজনৈতিক নেতা। মহান সৃষ্টি কর্তার ইচ্ছায় কালে কালে যুগে যুগে জনসাধারণকে নেতৃত্ব দেওয়ার জন্য এবং দেশ ও জাতিকে সমৃদ্ধশালী করার জন্য বিশেষ বিশেষ ব্যক্তির আবির্ভাব ঘটে। তেমনই ছিলেন আমাদের নেতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। পরবর্তীতে আবর্তিত হয়েছেন জননত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা আজও পাকিস্তানী শাসনের জাতাকলে পিষ্ট হতে থাকতাম। একইভাবে জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে স্বাধীনতা বিরোধী, ষড়যন্ত্র-চক্রান্তকারীদের পরাস্থ করে বাংলাদেশ মধ্যম অয়ের দেশ হতো না। বঙ্গবন্ধু জাতিকে দেশ এবং স্বাধীনতা দিয়েছেন আর জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ হবে সোনার বাংলা।

সংগঠনের সভাপতি মোহাম্মদ হানিফ খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা মোঃ শাহাবুদ্দিন মিয়া, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোশারফ হোসেন। উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ কাইয়ুম মিয়া, অর্থ সম্পাদক মোঃ রেজাউল করিম, প্রচার ও সম্পাদক সম্পাদক ইরফান করিম, সহ-সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন খোকন, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইদুর রহমান রাজা, জাতীয় কমিটির সদস্য এস.এম. শাহিনসহ বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

আলোচনা শেষে জননেত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ও ’৭৫ এর ১৫ আগস্টের শহীদের আত্মার মাগফেরাত কমনা করে দোয়া করা হয়।

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.