সোমবার ১৫ অগ্রহায়ণ, ১৪২৭ ৩০ নভেম্বর, ২০২০ সোমবার

করোনা পজিটিভ হলেন লিপি ওসমান

অনলাইন ডেস্ক:- করোনা আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি। মঙ্গলবার দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেন শামীম ওসমান। ওই সময় তিনি স্ত্রীর জন্য দেশবাসীর কাছে দোয়া চান। 

শামীম ওসমান বলেন,“ অসুস্থ অবস্থায় যেখানে লিপি নিজের জীবন নিয়ে শংকিত সেখানে ও (লিপি) যখন আরেক মৃত্যুপথযাত্রী রোগীর খোঁজ খবর নিচ্ছিল আমি অনেকটা বিরক্তও হয়েছিলাম।ওকে বলছিলাম তুমি খুব অসুস্থ। কিন্তু এটা আল্লাহর রহমত। করোনায় আক্রান্ত হয়েও ও (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন; হয়তো আমার পরিবার সুস্থ হয়ে উঠবে।”

শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনাকালে নিজে খাদ্য নিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। আবার কখনো করোনা আক্রান্ত পরিবারের জন্য বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত। সংকটকালীন সময়ে করোনা আক্রান্তদের জন্য করেছেন চিকিৎসার ব্যবস্থা। হসপিটালে দিয়েছেন বেড ও আধুনিক অক্সিজেন সিলিন্ডার।নিজের অর্থ দিয়ে সহযোগিতা করেছে হাজারো মানুষেকে। যখনই খবর পেয়েছেন, কিংবা গণমাধ্যম – সোশ্যাল মিডিয়াতে কোন অসহায় মানুষের সংবাদ প্রকাশ হয়েছে লিপি ওসমান নিজেই ছুটে গেছেন কিংবা তার প্রতিনিধিদের পাঠিয়েছেন।
সেই মমতাময়ী নারী আজ অসুস্থ। এই নারীর জন্য মহান আল্লাহ্ এর দরবারে তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন তার স্বামী নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/রূপা

Categories: নারায়ণগঞ্জের খবর,শীর্ষ সংবাদ,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.