সোমবার ১৫ অগ্রহায়ণ, ১৪২৭ ৩০ নভেম্বর, ২০২০ সোমবার

যাহবাত্রীবাহি দুইবাস মুখমুখি সংঘর্ষ সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় আহত ২০

লতা মন্ডল: ঢাকা-মাওয়া মহাসড়কের বাইপাস সিরাজদিখান সিংড়ারডাক এলাকায় দুই বাস সিরাজদিখান পরিবহন ও ঢাকা গামী এস এস পরিবহনের মালিক সমিতির যাত্রীবাহি বাস মুখমুখি সংঘর্ষে ২০জন গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে ৮টায় ইমামগঞ্জ সিংগারডাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজদিখান থানা পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে। সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কেন্দের কর্তব্যরত মেডিক্যাল অফিসার রুবানা মেহেরাজ জানান, দুর্ঘটনায় আহতরা হলেন লৌহজং উপজেলার মারিয়া (১৮), লৌহজং উপজেলার মাবিয়া বেগম(৪৫), মোস্তফা(৫০), কুরিগ্রামের রৌমারী উপজেলার মনির হোসেন(৩৪), মুন্সীগঞ্জ টংগীবাড়ী উপজেলার মোঃ ইকবাল(৩৭), মোবারক (৩৫), সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের মোঃ মেহেদীকে(২০) প্রাথমিক চিকিৎস্য দেওয়া হয়েছে। এদের মধ্যে লৌহজং উপজেলার মাবিয়া বেগমের(৪৫) হাত ভেঙে গেছো। তার মাথায় ও বুকে চোট আছে। তার অবস্থা আশঙ্কাজনক। আহতদের উন্নত চিকিৎস্যার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফরিদ উদ্দিন বলেন, সিরাজদিখান পরিবহন ও এস এস পরিবহনের মালিক সমিতির দুই যাহবাত্রীবাহি বাস মুখমুখি সংঘর্ষে ২০জন গুরুতর আহত হয়েছেন । দুই বাসের ড্রাইভার হেলপার বাস রেখে পালিয়েছে।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.