বুধবার ১৭ অগ্রহায়ণ, ১৪২৭ ২ ডিসেম্বর, ২০২০ বুধবার

রেক্সওয়ার কল্যাণ ফাণ্ডে এককোটি টাকার চেক হস্তান্তর করেন মাইক্রোফাইবার গ্রুপের কর্ণধার শামসুজ্জামান নাসিম

সুভাষ সাহা: ব্যতিক্রম মহানুভবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত রাখলেন মাইক্রোফাইবার গ্রুপের কর্ণধার সিআইপি ইঞ্জিনিয়ার শামসুজ্জামান নাসিম। করোনার বৈরী পরিস্থিতিতির মধ্যেও কথা রেখেছেন সফল শিল্পোদ্যোক্তা শামসুজ্জামান নাসিম প্রতিশ্রুত কোটি টাকার চেক হস্তান্তর করেন রেক্সওয়ার কল্যাণ ফাণ্ডে। ২০ আগস্ট ২০২০ বৃহস্পতিবার মাইক্রোফাইবার গ্রুপের প্রধান কার্যালয় ঢাকার কাউরান বাজার টিকে ভবনে মাত্র ৭ সেকেন্ডের সংক্ষিপ্ত আয়োজনে রেক্সওয়ার নেতৃবৃন্দের হাতে কোটি টাকার চেক হস্তান্তর করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন,সংগঠনের সভাপতি কমোডর (অবঃ)খুরশিদ মালিক। উপদেষ্টা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মাইক্রোফাইবার গ্রুপের ডাইরেক্টর ফাইনান্স ড.কামরুজ্জামান কায়সার, যুগ্ম – সাধারণ সম্পাদক ইউনুস আলী খান, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব সৈয়দ ইশতিয়াক রেজা প্রমূখ। সফল শিল্পোদ্যোক্তা চাঁদপুর জেলার ফরিদগঞ্জের কৃতী সন্তান সিআইপি ইঞ্জিনিয়ার শামসুজ্জামান নাসিম বিগত ২৫শে জানুয়ারী ২০২০ ইং তারিখে নরসিংদীর ড্রিম হলিডে পার্কে রেক্সওয়ার উদ্যোগে পিকনিক অনুষ্ঠানে রেক্সওয়ার কল্যাণ ফাণ্ডে এক কোটি টাকা অনুদানের প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য,গত প্রায় ৫ মাস বৈশ্বিক করোনার মহামারীর প্রভাবে অনেকের মতো এই শিল্পোদ্যোক্তারও সকল শিল্প কারখানার উৎপাদন ও রফতানি বন্ধ। তারপরও প্রায় ২২ হাজারের অধিক শ্রমিক কর্মচারির বেতন ভাতা নিয়মিত দিয়ে যাচ্ছেন। এমন একটি প্রতিকুল পরিস্থিতিতে মানবিক শিল্পোদ্যোক্তা ও রেক্সওয়ার সাবেক সভাপতি শামসুজ্জামান নাসিম এর এমন অভূতপূর্ব মহানুভবতায় জনাব নাসিমের কাছে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন রেক্সওয়ার বর্তমান সভাপতি কমোডর(অবঃ)খুরশিদ মালিক।

ঢাকা ক্যান্টনমেন্টের শহীদ রমিজউদ্দিন স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন রেক্সওয়ার ফেমিলি ডে তথা পিকনিকের মঞ্চে শহীদ রমিজউদ্দিন স্কুলের প্রাক্তন ছাত্র সফল শিল্পোদ্যোক্তা ইঞ্জিনিয়ার শামসুজ্জামান নাসিম আবেগাপ্লুত হয়ে বলেন, ‘আমার বাবা ছিলেন এই স্বনামধন্য স্কুলের শিক্ষক। আমাদের পরিবারের সবাই এ স্কুল পড়াশোনা করে মানুষ হয়েছি। সবার জীবনে সফলতা আসেনা। আল্লাহর অশেষ রহমতে আমি কর্মজীবনে সফলতা পেয়েছি। আমি কৃতজ্ঞ এই স্কুলের সম্মানিত সকল শিক্ষকদের কাছে। অনেকেই আজ নেই। সামাজিক ও মানবিক দায় থেকে স্বপ্রণোদিত হয়ে শহীদ রমিজউদ্দিন স্কুলের অসচ্ছল শিক্ষার্থী ও শিক্ষকদের সহায়তার উদ্দেশ্যে ‘রেক্সওয়া কল্যাণ ফান্ড’ এক কোটি টাকা অনুদানের ঘোষণা দিচ্ছি।

আকস্মিক এ ঘোষণায় উপস্থিত সবাইকেও আপ্লুত করে। মাত্র ৫ দিনের ব্যবধানে তিনি আরো একটি অনুষ্ঠানে ৩০ ডিসেম্বর ২০১৯ মাইক্রোফাইবার গ্রুপের শ্রমিক কর্মচারিদের পরিবারের কল্যান ফান্ডের জন্যও আরো ১ কোটি টাকার অনুদান ঘোষণা দেন।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: শীর্ষ সংবাদ

Leave A Reply

Your email address will not be published.