মঙ্গলবার ৯ অগ্রহায়ণ, ১৪২৭ ২৪ নভেম্বর, ২০২০ মঙ্গলবার

বন্যার্ত পরিবারের পাশে ছাত্র ফেডারেশন

অনলাইন ডেস্ক: ফতুল্লা উপজেলার বক্তাবলী অঞ্চলে গোপালনগর এলাকায় বন্যায় কবলিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার নেতারা।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) খেটে খাওয়া দিনমজুর পরিবারদের মাঝে ত্রাণ বিতরণ করে সংগঠনটি। বক্তাবলীর পূর্ব গোপালনগর এলাকায় অধিকাংশই দিনমজুর পরিবার বসবাস করে। জেলা ছাত্র ফেডারেশনের উদ্যেগে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে সংকটে থাকা ৫০ টি পরিবারের মাঝে চাল, ডাল, আলু, চিড়া, গুড়, লবন, খাবার স্যালাইন, মোমবাতি, দেশলাই বিতরণ করে।

ছাত্র ফেডারেশনের নারায়গঞ্জ জেলার সভাপতি শুভ দেব জানান, সংগঠনের উদ্যেগে বন্যার্তদের জন্য ৭ দিন পুরো নারায়ণগঞ্জ শহর জুড়ে অর্থ উত্তোলন করেছি। প্রতিবছরই চেষ্টা করি আমাদের সামর্থ্য অনুযায়ী বন্যার্ত মানুষের পাশে দাঁড়াবার। প্রতিবছর আমাদের ত্রাণ উত্তোলন করে বিতরণের জন্য অন্য জেলায় যেতে হয়। কিন্তু এবার বন্যা নিজ ঘরেই। আমরা আজ যে অঞ্চলটিতে ত্রাণ বিতরণ করলাম, সেখানে পানির স্রোতে আস্ত কনক্রিটের ভবন ভেঙে পড়ারও ঘটনা ঘটেছে। এতে করে বোঝা যাচ্ছে পরিস্থিতি কতোটা ভয়াবহ। পরিস্থিতি বিবেচনায় আমাদের এই ত্রাণ কার্যক্রম আরো অব্যাহত থাকবে। সকলকে তার নিজ অবস্থান থেকে বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাই।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি শুভ দেব, মহানগরের যুগ্ম আহ্বায়ক তাকবীর হোসেন, সম্পাদক ইমরান হোসেন জাহিদ সহ অন্যান নেতৃবৃন্দ।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.