সোমবার ১৫ অগ্রহায়ণ, ১৪২৭ ৩০ নভেম্বর, ২০২০ সোমবার

শোক দিবসে অয়ন ওসমানের পক্ষে দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজ

অনলাইন ডেস্ক: সর্বকালের সর্বশ্রেষ্ঠ শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়নের পক্ষে থেকে মহানগর ছাত্রলীগ নেতা মো. শামীম হোসেন দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করেছেন ।

শনিবার (১৫ আগষ্ট) দুপুরে চাষাঢ়া বালুর মাঠে মহানগর ছাত্রলীগ নেতা মো. শামীম হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

এসময় তিনি বলেন, আজ বাঙ্গালী জাতির কলংকময় দিন। এই দিনে বাংলার অবিসাংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবসহ তাকে স্বপরিবারে ষড়যন্ত্রকারীরা নির্মমভাবে হত্যা করেছিল। আমি এই ঘৃন্য হত্যার নিন্দা জানাই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত ও একেএম অয়ন ওসমানের সু- স্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করা হয় । পরে দুঃস্থ অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি শুভ রায়, সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আশিক রেজা শশী, শামীম রানা, গোলাম সারোয়ার শাওন, তানহা ইসলাম, লিয়ন খান, নাহিদ শেখ, গোপাল শীল, সাইফুল ইসলাম, মিলকান ইসলাম, ফয়সাল আহমেদ প্রমুখ ।

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.