শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

বঙ্গবন্ধুকে হত্যা করেছে কিন্তু তার আদর্শকে হত্যা করতে পারেনি-মো. মজিবুর রহমান

অনলাইন ডেস্ক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা আ,লীগ এর উদ্যেগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) বিকালে সিদ্ধিরগঞ্জে ১ নং ওয়ার্ডের থানা আ.লীগের সভাপতি আলহাজ্জ মো. মজিবুর রহমান নিজ বাসায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়াপূর্বক আলোচনায় সিদ্ধিরগঞ্জ থানা আ.লীগের সভাপতি আলহাজ্জ মো. মজিবুর রহমান বলেন, আজ বাঙ্গালী জাতির কলংকময় দিন। এই দিনে বাংলার অবিসাংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবসহ তাকে স্বপরিবারে ষড়যন্ত্রকারীরা নির্মমভাবে হত্যা করেছিল। আমি এই ঘৃন্য হত্যার নিন্দা জানাই।

তিনি আরো বলেন, জাতির জনককে হত্যা করেছে কিন্তু তার আদর্শকে হত্যা করতে পারেনি। আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নেতৃত্বে আধুনিক নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয় নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।করোনার এই মহামারিতে প্রধানমন্ত্রীর কারণে আমাদের সিদ্ধিরগঞ্জের মানুষ ভালো আছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে দোয়া প্রার্থনা করছি।

দোয়ায় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আ.লীগের সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক,আইন বিষয়ক সম্পাদক এ্যড: আব্দুল লতিফ মিয়া যুবলীগ, মহিলা যুবলীগ, শ্রমীকলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অংগ সংগঠন।

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.