মঙ্গলবার ১৪ আশ্বিন, ১৪২৭ ২৯ সেপ্টেম্বর, ২০২০ মঙ্গলবার

মাশরাফীর বাবা-মাসহ পরিবারের আরো ২ জন করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট বোর্ডের ওয়ানডে দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পরিবারকে যেন পিছু ছাড়ছে নি করোনাভাইরাস।

মাশরাফী ও তার স্ত্রীর পর এবার করোনায় আক্রান্ত হয়েছেন মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, মা হামিদা বেগম বলাকা, ছোট ভাইয়ের স্ত্রী ও তার মামী।

মাশরাফীর পরিবার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (০৭ আগস্ট) বিকেলে তাদের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। পরিবারের সদস্যরা জানান, বর্তমানে আক্রান্ত সকলেই বাড়িতে অবস্থান করে চিকিৎসা সেবা নিচ্ছেন। তবে সবাই ভালো আছেন। কারোরই তেমন কোন উপসর্গ নেই।

এদিকে সতর্কতার জন্য মাশরাফী নড়াইল শহরের বাড়িটি লকডাউন ঘোষণা করা হয়েছে। সতর্কতার জন্য বাড়ির গেটে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২১দিন করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে ওঠা মাশরাফী ঈদুল আযহার আগে নড়াইলে আসেন। করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়ে উঠেছেন তার স্ত্রী সুমনা হক সুমি ও ভাই মোরসালিন মোর্ত্তুজাও।

করোনা থেকে সুস্থ হয়ে নড়াইলে এসে জেলায় বেশ কিছু কার্যক্রমেও অংশ নেন মাশরাফী। কিন্তু মেয়ে হুমায়রা শারীরিকভাবে একটু অসুস্থ হওয়ায় গত ৩ আগস্ট স্ত্রী সন্তানদের নিয়ে রাজধানী ঢাকায় ফিরে যান।

এর আগে মাশরাফীর শাশুড়ি হোসনে আরা সিরাজ, স্ত্রীর বড় বোন সঞ্চিতা হক রিক্তাসহ শ্বশুর বাড়ির তিন-চারজন করোনায় আক্রান্ত হন।

এদিকে, গত ২৪ ঘন্টায় নড়াইলে নতুন করে ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৮৯৮ জন। এর মধ্যে ১২ জন মারা গেছেন।

সূত্র: দেশ রূপান্তর

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: খেলাধূলা,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.