মঙ্গলবার ১৪ আশ্বিন, ১৪২৭ ২৯ সেপ্টেম্বর, ২০২০ মঙ্গলবার

সাপাহারে সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল চালক নিহত ও অপরজন আহত

আলমগীর হোসেন: নওগাঁর সাপাহারে সড়ক দুর্ঘটনায় শাহাবুদ্দীন ওরফে শাবু (৪০) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু ঘটেছে। মৃত শাহাবুদ্দীন উপজেলার কৈকুড়ী গ্রামের সরদার আলীর ছেলে। গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে সাপাহার-খঞ্জনপুর রাস্তার তালকুড়া মোড়ের অদুরে দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে ওই দিন সন্ধ্যায় শাহাবুদ্দীন মোটর সাইকেল যোগে উপজেলা সদর হতে বাড়ী ফিরছিলেন রাস্তায় ঘটনা স্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে তার মুখো মুখী সংঘর্ষ ঘটে এবং উভয় মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে তাদের সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা সেরে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। রাজশাহী যাওয়ার পথে রাস্তায় শাহবুদ্দীন এর মৃত্যু হলে রাতেই তার লোজন স্থানীয় প্রশাসনকে না জানিয়ে লাশ বাসায় নিয়ে বৃহস্পতিবার সকালে কবরস্থ করা হয়।

অপর মোটর সাইকেল চালক রাজিব (২৭) বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত রাজিব উপজেলার আশড়ন্দ গ্রামের তমিজ উদ্দীন এর ছেলে।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর সাথে কথা হলে এবিষয়ে তিনি কোন সংবাদ পাইনি বা কেউ কোন সংবাদ দেয়নি বলে জানিয়েছেন।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.