শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

সাপাহারে মারপিট ও টাকা ছিনতায়ের ঘটনা ঘটেছে

মো: আলমগীর হোসেন: নওগাঁর সাপাহারে মারপিট করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে, গত ২২জুলাই বেলা ১০টার দিকে উপজেলার রায়পুর ত্রিশূলডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটেছে।

টাকা ছিনতায়ের স্বীকার মারপিক খাওয়া গুরুতর আহত রবিউল ইসলামের স্ত্রী মোসা: জয়নুর খাতুনের থানায় দায়ের করা মামলা সূত্রে জানা গেছে ঘটনার দিন সকাল বেলা গরু ব্যাবসায়ী রবিউল ২লক্ষ ৪০হাজার টাকা নিয়ে গরু কেনার জন্য বাড়ী হতে বের হয়।

এমন সময় পূর্র্ব শত্রুতার জের ধরে একই গ্রামের ১। জহিরুল ইসলাম (৪০) পিতা- আ: লতিফ ২। আ:লতিফ (৫৮) পিতা মৃত-বিল্লাত আলী, ৩। মোসা: রোকেয়া বেগম (৫৫) স্বামী আ: লতিফ ৪। মোসা: আমিনা (৩৫) স্বামী জহিরুল ইসলাম ৫। মো: বাক্কার (২৪) পিতা এনামুল হক ৬। সালমা খাতুন (২০) পিতা- জহিরুল ইসলাম, এক যোগে রবিউলের উপর চড়াও হয়ে মার পিট শুরু করে। মার পিটের এক পর্যায়ে তারা সকলে রবিউলকে টেনে হেচড়ে তার বাড়ীর মধ্যে নিয়ে যায় এবং অন্যান্যরা রবিউলের ঘরের মধ্যে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে প্রায় ২ভরি স্বর্ণের গহনা যার আনুমানিক মূল্য ১লক্ষ টাকা এবং রবিউলের মাথায় আঘাত করে তার পকেটে থাকা ২লক্ষ ৪০হাজার টাকা সহ সর্বমোট প্রায় সাড়ে ৩লক্ষ টাকা লুটপাট করে নিয়ে পালিয়ে যায়।

পরে রবিউলের লোকজন আহত রবিউলকে প্রথমে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপালে ভর্তি করে। আহত রবিউল বর্তমানে রাজশাহী মেডিক্যালে চিকিৎসাধীনাবস্থায় রয়েছে। বিষয়টি নিয়ে আহত রবিউল ইসলামের স্ত্রী জয়নুর খাতুন বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং ২২/১৫০ তারিখ ২৪/৭/২০ইং। এবিষয়ে এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার না হওয়ায় মামলা বাদী জয়নুর খাতুন বড়ই আতংকের মধ্যে রয়েছেন বলে এই প্রতিবেদককে জানিয়েছেন।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.